বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:৩১ পূর্বাহ্ন

সংবাদ শিরোনাম :
এবারও রংপুরে সর্বোচ্চ করদাতা হলো দুইভাই তৌহিদ-তানবীর জাতীয় পার্টির কো-চেয়ারম্যান মোস্তফার সাথে মহানগর জাতীয় হকার্স শ্রমিক পার্টির সৌজন্য স্বাক্ষাত জাতীয় পার্টির কো-চেয়ারম্যান মোস্তফার সাথে সদর উপজেলা জাতীয় পার্টির সৌজন্য স্বাক্ষাত জাতীয় সংসদ নির্বাচনে মিঠাপুকুর (রংপুর-৫) আসনে জাপার প্রার্থী হিসেবে মনোনয়ন সংগ্রহ করেছেন আনিছুর রহমান আনিস রংপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি রাজু সাধারণ সম্পাদক মাজহার নির্বাচিত অসত্য সংবাদ অপসারণের দাবি জাতীয় পার্টির শারর্দীয় দূর্গা পূজা উপলক্ষে রংপুর সিটি কর্পোরেশনে আলোচনা সভা অনুষ্ঠিত রংপুরে অস্ত্র ও মাদকসহ মেরিল সুমন, ব্ল্যাক রুবেলসহ পাঁচ শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার। প্রধানমন্ত্রী তনয়া সায়মা ওয়াজেদের ভিজিটিং কার্ড চেয়ে নিয়েছেন মার্কিট প্রেসিডেন্ট জো বাইডেন: পররাষ্ট্র মন্ত্রী। লালমনিরহাটে এক সাথে তিন সন্তানের জন্ম দিয়েছেন এক গৃহবধূ।
ধাপের হাটে ফিল্মি ষ্টাইলে কলেজ ছাত্রী অপহরন,১৫ ঘন্টা পর পীরগঞ্জের টুকুরিয়া থেকে উদ্ধার।

ধাপের হাটে ফিল্মি ষ্টাইলে কলেজ ছাত্রী অপহরন,১৫ ঘন্টা পর পীরগঞ্জের টুকুরিয়া থেকে উদ্ধার।

মোঃ ফারজুল ইসলাম
রংপুর(পীরগঞ্জ)প্রতিনিধি :

গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট থেকে ফিল্মী স্টাইলে কলেজ ছাত্রীকে অপহরন করে নিয়ে গেছে বখাটেরা। পুলিশ ১দিন পর অপহৃতা আয়শা সিদ্দিকা আখি আক্তার কে উন্নত তথ্য প্রযুক্তির মাধ্যমে রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার ৬নং টুকুরিয়া ইউনিয়ন থেকে উদ্ধার করেছেন, তবে ওই বখাটেদের এখন পর্যন্ত গ্রেফতার করতে পারেনি পুলিশ। ওই কলেজ ছাত্রী সহপাঠিদের সাথে প্রাইভেট পড়তে যাবার সময় রবিবার সকালে পথিমধ্যে ইসলামপুর তালের দিঘী নামক স্থান থেকে তার সহপাঠিদের মারপিট করে জোর পৃর্বক সাদা রংগের মাইক্রোবাসে তুলে নিয়ে গেছে কলেজ ছাত্রী আখি আক্তারকে।

এসময় আখি আক্তার ও তার সহপাঠিদের চিৎকারে লোকজন এগিয়ে এসেও বখাটেদের দাপটে কেউ কথা বলার সাহস পায়নি। ফিল্মী ষ্টাইলে ঐ কলেজ ছাত্রীকে তুলে নিয়ে গেছে পীরগঞ্জ উপজেলার বাজে কাশিমপুর পুর গ্রামের মৃত: শাহাজাহান ডাক্তারের পুত্র বখাটে আরমান ও তার সঙ্গীরা। ওই কলেজ ছাত্রীর সহপাটিরা ৯৯৯ লাইনে ফোন দিলে সাথে সাথে পুলিশ ভিকটিম উদ্ধারে মাঠে নামেন। অবশেষে অপহরনের ১দিন পর আখি নিজ কৌশলে অপহরন কারীর হাত থেকে নিজেকে রক্ষা করতে পরিবারের লোকজনের কাছে ফোন দেয়। আখির পিতা পুলিশ সহ পীরগঞ্জের ৬নং টুকুরিয়া ইউনিয়ন পরিষদে গিয়ে নব নির্বাচিত চেয়ারম্যানের সহযোগিতায় তার কন্যাকে উদ্ধার করে। আখির পরিবার জানান, ২৭ ফেব্রুয়ারী রবিবার সকাল ৮ টার দিকে সাদুল্যাপুর উপজেলার ধাপেরহাট মোংলা পাড়া গ্রামের জনৈক্য শিক্ষকের কন্যা, কলেজ পড়ুয়া ছাত্রী প্রতিদিনের ন্যায় তার দু বান্ধবী সহ অটোভ্যান যোগে ধাপের হাট বন্দরে প্রাইভেট পড়ার উদ্দেশ্যে রওয়ানা দেয়,পথিমধ্যে ইসলামপুর নামক স্থানে ফাঁকা রাস্তায় অপরিচিত দু’জন লোক মটর সাইকেল নিয়ে তাদের গতিরোধ করে, তাদের গতিবিধি সন্দেহজনক হলে অটোচালকের সাথে বাকবিতন্ডায় জড়িয়ে পরে। এসময় পিছন থেকে একটি সাদা রংগের মাইক্রোবাসে বখাটে আরমানসহ ৭/৮ জন যুবক এসে সহপাঠি/বান্ধবীদের মারপিট করে আখি কে জোরপৃর্বক মাইক্রোবাসে তুলে নিয়ে ধাপেরহাট অভিমুখে চলে যায়, ঘটনার প্রত্যাক্ষদর্শী আখির বান্ধবী জানান, আমরা সবাই চিল্লাচিল্লি করেছি আখি বাচাও বাচাও বলেছে অটোচালক অপহরনকারীদের বাধা দিয়েছে, কোন বাধায় কাজ হয়নি আমাদেরকে মার পিট করে ভয়ভীতি দেখিয়ে আখি কে তুলে নিয়ে গেছে। আমরা উপায়ন্তর না ৯৯৯ লাইনে ফোন করেছি, ততক্ষনে তারা আমাদের বান্ধবী কে তুলে নিয়ে চলে গেছে। নাম প্রকাশ না করার শর্তে আখির অপর বান্ধবী জানান, আমাদের নিরাপত্তা কোথায়, এত লোকের সামনে প্রক্যাশে দিনে দুপুরে বখাটেরা আমাদের বান্ধবী কে তুলে নিয়ে গেলেও কেউ আমাদের রক্ষা করতে এগিয়ে আসেনি। আখির মা জানিয়েছেন পীরগঞ্জের আরমান আমার মেয়েকে অপহরন করেছে। ইতিপৃর্বেও ঐ বখাটে আরমান আমার মেয়েকে জিম্মী করে বিয়ের নাটক সাজিয়ে ছিলো অনেক কষ্টে আমার মেয়েকে সেখান থেকে মুক্ত করে এনে কলেজে ভর্তি করে দিয়েছি কিন্ত ঐ আরমান আবার পুনরায় এ ঘটনা ঘটিয়েছে। আমি তার বিচার চাই, তদন্তকারী অফিসার ধাপেরহাট পুলিশ তদন্ত কেন্দ্রের সু দক্ষ ইনচার্জ সেরাজুল হক জানান, অপহরনের বিষয়টি জানার সাথে সাথেই উন্নত তথ্য প্রযুক্তির মাধ্যমে আমরা তাদের অবস্হান সনাক্ত করতে সক্ষম হই, পুলিশি নজরদারী রাখি ঐ এলাকায়,সোমবার দুপুরে ভিকটিম কে উদ্ধার করি এ সময় পুলিশের উপস্হিতী টের পেয়ে আসামীরা পালিয়ে যায়, পীরগঞ্জের টুকুরিয়া ইউনিয়ন পরিষদের পাশের একটি বাড়ী থেকে ভিকটিম কে উদ্ধার করা হয়। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের জোর তৎপরতা চালানো হচ্ছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023
Developed BY Rafi IT