বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০২:৪০ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
সড়কে দাড়িয়ে মেয়র প্রার্থী মোস্তফার জন্য দোয়া রসিক নির্বাচনের মনোনয়ন জমা দিলেন মোস্তফা অভাবের সংসারে বার্ষিক পরিক্ষা দেয়ার দ্বিমত থাকা শয়নের পরিক্ষার সুযোগ করে দিলো পাগলাপীর বাইক রাইডার্স টিম। মোস্তাফাকে রংপুর সিটি নির্বাচনে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশন এরশাদের রসিক নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা রংপুর মহানগর জাপার মতবিনিময় সভা অনুষ্ঠিত রসিক নির্বাচনে বর্তমান মেয়র সহ ৭ জনের মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ রসিক নির্বাচনের মনোনয়ন কিনলেন মোস্তফা মোস্তফা জাতীয় পার্টির মনোনয়ন পাওয়ায় স্বস্তিতে নেতাকর্মীরা রংপুর বিভাগীয় আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের প্রধান উপদেষ্টা মেয়র মোস্তফা
চাঁদাবাজির মামলায় সেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

চাঁদাবাজির মামলায় সেচ্ছাসেবক লীগ নেতা গ্রেফতার

নিউজ ডেক্সঃ

রংপুর জেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম রবিনকে ছিনতাই চাঁদাবাজির মামলায় গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার করার বিষয়টি সাংবাদিকদের কাছে নিশ্চিত করেছেন তাজহাট মেট্রোপলিটন থানার ওসি আখতারুজ্জামান।

 

বৃহস্পতিবার সন্ধ্যায় তাকে রংপুর মেট্রোপলিটান আমলী আদালতে হাজির করা হয়। পরে আদালত কারাগারে প্রেরণের নির্দেশ দেন।

 

পুলিশ জানায় গত ২২ ফেব্রুয়ারি রংপুর নগরীর আলমনগর খামার এলাকার হেলাল আহাম্মেদের ছেলে ব্যবসায়ী নাজমুল সাকিব স্থানীয় একটি ব্যাংকের এটিএম বুথ থেকে ৫০ হাজার টাকা উত্তোলন করে সেখানে একটি চায়ের দোকানে গিয়ে চা পান করার সময় জেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ন সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম রবিন তার কয়েকজন সহযোগী সহ সাকিবকে অপহরন করে তুলে নিয়ে কারমাইকেল কলেজের পুকুর পাড়ে নিয়ে গিয়ে বেদম মারধর করে তার কাছে থাকা ৫৪ হাজার টাকা ছিনিয়ে নেয়।

 

এ ঘটনায় পরেরদিন ব্যবসায়ী সাকিব তাজহাট থানায় নিজে বাদী হয়ে ছিনতাই ও চাঁদাবাজির মামলা দায়ের করে। এ ঘটনার পর বুধবার রাতে পুলিশ সেচ্ছাসেবক লীগ নেতাকে নগরীর আলম নগর এলাকা থেকে গ্রেফতার করে। তাকে বৃহসপতিবার সন্ধ্যায় রংপুর মেট্রোপলিটান আমলী আদালতে হাজির করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর আদেশ দেন। পরে কড়া পুলিশি পারায় তাকে কারাগারে পাঠানো হয়।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution