বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:৪৩ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
সড়কে দাড়িয়ে মেয়র প্রার্থী মোস্তফার জন্য দোয়া রসিক নির্বাচনের মনোনয়ন জমা দিলেন মোস্তফা অভাবের সংসারে বার্ষিক পরিক্ষা দেয়ার দ্বিমত থাকা শয়নের পরিক্ষার সুযোগ করে দিলো পাগলাপীর বাইক রাইডার্স টিম। মোস্তাফাকে রংপুর সিটি নির্বাচনে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশন এরশাদের রসিক নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা রংপুর মহানগর জাপার মতবিনিময় সভা অনুষ্ঠিত রসিক নির্বাচনে বর্তমান মেয়র সহ ৭ জনের মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ রসিক নির্বাচনের মনোনয়ন কিনলেন মোস্তফা মোস্তফা জাতীয় পার্টির মনোনয়ন পাওয়ায় স্বস্তিতে নেতাকর্মীরা রংপুর বিভাগীয় আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের প্রধান উপদেষ্টা মেয়র মোস্তফা
রংপুরে সিলিং ফ্যান ও সেলাই মেশিন দিলেন রোটারি ক্লাব

রংপুরে সিলিং ফ্যান ও সেলাই মেশিন দিলেন রোটারি ক্লাব

 

শরিফা বেগম শিউলী
স্টাফ রিপোর্টার রংপুর

রংপুরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের জন্ম ও জাতীয় শিশু দিবস উপলক্ষে বীর মুক্তিযোদ্ধা ও ভাষা সৈনিক পেয়ারা স্যার স্কুল এন্ড কলেজে সিলিং ফ্যান ও দুস্থ শিক্ষার্থীর পরিবারকে সেলাই মেশিন দিয়ে সহযোগিতা করেছে রোটারি ক্লাব অব রংপুর পায়রাবন্দ।

বুধবার (১৬ মার্চ ২০২২) সকাল ১১টার দিকে নগরীর নীলকন্ঠ এলাকায় বীর মুক্তিযোদ্ধা ও ভাষা সৈনিক- পেয়ারা স্যার স্কুল এন্ড কলেজের হলরুমে এ প্রোগ্রামের আয়োজন করে।উক্ত অনুষ্ঠানে প্রতিষ্ঠাতা চেয়ারম্যান রোটারিয়ান শাহিনা সুলতানার কাছে আনুষ্ঠানিকভাবে এসব সামগ্রী হস্থান্তর করেন,রোটারি ক্লাব প্রেসিডেন্ট নাফিজা সুলতানা, সেক্রেটারী জেনারেল জুয়েল আহমেদ ও রোটারিয়ান মনোয়ারুল কাদির মাসুম ও লিফাত হোসেনসহ অনেকেই।

এসময় রোটারি ক্লাবের সদস্যরা বলেন, হাজার বছরের সর্বশ্রেষ্ঠ বাঙালি, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। যার জন্য আমরা এই লাল – সবুজের বাংলাদেশ পেয়েছি। রোটারি ক্লাব বঙ্গবন্ধুর জন্ম ও শিশু দিবস উপলক্ষে সিলিং ফ্যান ও সেলাই মেশিন সহায়তা করছে। রোটারি ক্লাব সমাজের অসহায় ও দুস্থ পরিবার এবং মেধাবী ছাত্র-ছাত্রীদেরকে সব সময় সহায়তা করে। সমাজের অন্যান্য সামাজিক কাজে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে রোটারি ক্লাব।

এসময় শিক্ষার্থী, শিক্ষক ও কলেজ পরিচালনা কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন। এর আগে জাতির জনকের জন্ম দিবস ঘিরে কেক কেটে স্কুলের ছাত্র-ছাত্রী ও অভিভাবকদের খাওয়ানো হয়। পরবর্তীতে স্কুল ছাত্রীরা দেশাত্মবোধ গান ও নৃত্য পরিবেশন করে।##

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution