বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০২:২৪ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
সড়কে দাড়িয়ে মেয়র প্রার্থী মোস্তফার জন্য দোয়া রসিক নির্বাচনের মনোনয়ন জমা দিলেন মোস্তফা অভাবের সংসারে বার্ষিক পরিক্ষা দেয়ার দ্বিমত থাকা শয়নের পরিক্ষার সুযোগ করে দিলো পাগলাপীর বাইক রাইডার্স টিম। মোস্তাফাকে রংপুর সিটি নির্বাচনে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশন এরশাদের রসিক নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা রংপুর মহানগর জাপার মতবিনিময় সভা অনুষ্ঠিত রসিক নির্বাচনে বর্তমান মেয়র সহ ৭ জনের মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ রসিক নির্বাচনের মনোনয়ন কিনলেন মোস্তফা মোস্তফা জাতীয় পার্টির মনোনয়ন পাওয়ায় স্বস্তিতে নেতাকর্মীরা রংপুর বিভাগীয় আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের প্রধান উপদেষ্টা মেয়র মোস্তফা
নন্দীগ্রাম থানায় ১৫ মাসে ৬ ওসির আসা-যাওয়া

নন্দীগ্রাম থানায় ১৫ মাসে ৬ ওসির আসা-যাওয়া

নিউজ ডেক্সঃ

বগুড়ার নন্দীগ্রাম থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদলির ধারা অব্যাহত রয়েছে। এ থানায় ২০২০ সালের ২৫ নভেম্বর থেকে ২০২২ সালের ১৮ মার্চ পর্যন্ত ৫ জন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদলি করা হয়েছে। নন্দীগ্রাম থানা সূত্রে জানা গেছে, ২০২০ সালের ২৫ নভেম্বর নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবিরকে বদলি করা হয়। ওইদিন থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেন নাসির উদ্দিন মন্ডল। তিনি যোগদানের দুইদিন পরই অন্যত্র বদলি হয়ে চলে যান।

পরে ২৩ ডিসেম্বর থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেন কামরুল ইসলাম। ২০২১ সালের ১০ জুন তিনি বদলি হয়ে চলে যান। তার স্থলে ওইদিন জেলার শেরপুর থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদকে নন্দীগ্রাম থানার নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়।

২০২২ সালের ১২ ফেব্রæয়ারি আবুল কালাম আজাদকে জেলার দুপচাঁচিয়া থানায় বদলি করা হয়। তার স্থলে ওইদিন দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আলীকে নন্দীগ্রাম থানার নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়।

সর্বশেষ ১৮ মার্চ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আলীকে বদলি করে হয়। তার স্থলে জেলার নারুলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ার হোসেনকে নন্দীগ্রাম থানার নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দায়িত্ব দেয়া হয়েছে। এ নিয়ে গত ১৫ মাসে ৫ জন ওসিকে নন্দীগ্রাম থানা থেকে বদলি করা হলো।

এ বিষয়ে জানার জন্য পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তীকে মুঠো ফোনে কল দিয়ে ও ক্ষুদে বার্তা পাঠিয়ে সন্ধ্যা ৬টা পর্যন্ত কোন সাড়া পাওয়া যায়নি।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution