বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৮:১৫ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদ সভা সফল করার লক্ষে কাল জাতীয় পার্টি রংপুরের প্রস্তুতি সভা দুর্নীতি নিয়ে সংবাদ প্রকাশের মামলায় ৩ সাংবাদিকের জামিন রসিক কর্মকর্তা ও কর্মচারীদের অংশ গ্রহনে প্রশিক্ষণ কর্মশালা রংপুরে সাংবাদিকদের নামে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত পীরগাছায় জাল খতিয়ান করায় চার জন কে জেল হাজতে প্রেরণ সাবেক এমপি করিম উদ্দিন ভরসার মৃত্যুতে জাতীয় পার্টি নেতা লোকমান হোসেনের শোক প্রকাশ । সাবেক এমপি করিম উদ্দিন ভরসার মৃত্যুতে জাতীয় পার্টি নেতা এস এম ইয়াসিরের শোক প্রকাশ। সাবেক এমপি করিম উদ্দিন ভরসার মৃত্যুতে রসিক মেয়রের শোক প্রকাশ। সাবেক এমপি করিম উদ্দিন ভরসার মৃত্যুতে জাতীয় ছাত্রসমাজ রংপুর মহানগর সভাপতি আসিফের শোক প্রকাশ। ৬ বছর ধরে যুক্তরাষ্ট্রে, তবুও সরকারি চাকরিতে বহাল
নন্দীগ্রাম থানায় ১৫ মাসে ৬ ওসির আসা-যাওয়া

নন্দীগ্রাম থানায় ১৫ মাসে ৬ ওসির আসা-যাওয়া

নিউজ ডেক্সঃ

বগুড়ার নন্দীগ্রাম থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদলির ধারা অব্যাহত রয়েছে। এ থানায় ২০২০ সালের ২৫ নভেম্বর থেকে ২০২২ সালের ১৮ মার্চ পর্যন্ত ৫ জন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদলি করা হয়েছে। নন্দীগ্রাম থানা সূত্রে জানা গেছে, ২০২০ সালের ২৫ নভেম্বর নন্দীগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবিরকে বদলি করা হয়। ওইদিন থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেন নাসির উদ্দিন মন্ডল। তিনি যোগদানের দুইদিন পরই অন্যত্র বদলি হয়ে চলে যান।

পরে ২৩ ডিসেম্বর থানায় নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে যোগদান করেন কামরুল ইসলাম। ২০২১ সালের ১০ জুন তিনি বদলি হয়ে চলে যান। তার স্থলে ওইদিন জেলার শেরপুর থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদকে নন্দীগ্রাম থানার নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়।

২০২২ সালের ১২ ফেব্রæয়ারি আবুল কালাম আজাদকে জেলার দুপচাঁচিয়া থানায় বদলি করা হয়। তার স্থলে ওইদিন দুপচাঁচিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আলীকে নন্দীগ্রাম থানার নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হিসেবে দায়িত্ব দেওয়া হয়।

সর্বশেষ ১৮ মার্চ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাসান আলীকে বদলি করে হয়। তার স্থলে জেলার নারুলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ আনোয়ার হোসেনকে নন্দীগ্রাম থানার নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দায়িত্ব দেয়া হয়েছে। এ নিয়ে গত ১৫ মাসে ৫ জন ওসিকে নন্দীগ্রাম থানা থেকে বদলি করা হলো।

এ বিষয়ে জানার জন্য পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তীকে মুঠো ফোনে কল দিয়ে ও ক্ষুদে বার্তা পাঠিয়ে সন্ধ্যা ৬টা পর্যন্ত কোন সাড়া পাওয়া যায়নি।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution