বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৯:২৩ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদ সভা সফল করার লক্ষে কাল জাতীয় পার্টি রংপুরের প্রস্তুতি সভা দুর্নীতি নিয়ে সংবাদ প্রকাশের মামলায় ৩ সাংবাদিকের জামিন রসিক কর্মকর্তা ও কর্মচারীদের অংশ গ্রহনে প্রশিক্ষণ কর্মশালা রংপুরে সাংবাদিকদের নামে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত পীরগাছায় জাল খতিয়ান করায় চার জন কে জেল হাজতে প্রেরণ সাবেক এমপি করিম উদ্দিন ভরসার মৃত্যুতে জাতীয় পার্টি নেতা লোকমান হোসেনের শোক প্রকাশ । সাবেক এমপি করিম উদ্দিন ভরসার মৃত্যুতে জাতীয় পার্টি নেতা এস এম ইয়াসিরের শোক প্রকাশ। সাবেক এমপি করিম উদ্দিন ভরসার মৃত্যুতে রসিক মেয়রের শোক প্রকাশ। সাবেক এমপি করিম উদ্দিন ভরসার মৃত্যুতে জাতীয় ছাত্রসমাজ রংপুর মহানগর সভাপতি আসিফের শোক প্রকাশ। ৬ বছর ধরে যুক্তরাষ্ট্রে, তবুও সরকারি চাকরিতে বহাল
ফেসবুক পোষ্ট এ হাহা রিয়েক্ট দেয়ার কারণে বন্ধুকে পেটালেন বন্ধু।

ফেসবুক পোষ্ট এ হাহা রিয়েক্ট দেয়ার কারণে বন্ধুকে পেটালেন বন্ধু।

নিউজ ডেক্সঃ

ফেসবুক পোষ্টে হাহা রিয়েক্ট দেয়া কে কেন্দ্র করে।বন্ধুকে পিটিয়েছেন আরেক বন্ধু আজ রংপুর জেলা স্কুল মাঠে এই ঘটনা ঘটে।গত ২০ মার্চ রাতে রেজোয়ান কবির নামে এক যুবক তার নিজ ফেসবুক প্রোফাইলে একটি পোষ্ট করেন(মানুষের কৃতজ্ঞতাবোধ কি সত্যিই আছে)
এই পোষ্ট এ তার বন্ধু রাইম হা হা রিয়েষ্ট দেয়। এবং এই বিষয়ে নিয়ে তাদের মাঝে অনলাইনে কমেন্টে ঝামেলা সৃষ্টি হয়।তার রেশ ধরে ২১ মার্চ অনুমানিক সন্ধা ৭ টায় রংপুর জেলা স্কুলের মাঠে এক কন্সাটে তাদের দুজনের দেখা হয়। এবং ফেসবুক পোষ্ট এ হাহা রিয়েক্ট দেওয়া কেন্দ্র করে দুই যুবকের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে সেখানে এক বন্ধু ফেসবুকে হাহা রিয়েক্ট দেয়ার অপর বন্ধুকে মারধর করে।পরে স্থানিয়দের সহায়তায় তাদের কে আলাদা করা হয়।

পরবর্তীতে বিষয়টি তাদের অভিভাবকগণ রংপুর টাউন হল চত্ত্বরে বসে সমাধান করে দেয় আরো জানা যায়, তাদের বন্ধুত্ব আজ থেকে শেষ।

পরে জানা যায়, তাদের বন্ধুত্ব ৫ বছর এর বেশি। তারা একে ওপরের বেষ্ট ফ্রেন্ড এবং একই ক্লাসে এ স্কুলে পড়ালেখা করতেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution