বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৭:৫১ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদ সভা সফল করার লক্ষে কাল জাতীয় পার্টি রংপুরের প্রস্তুতি সভা দুর্নীতি নিয়ে সংবাদ প্রকাশের মামলায় ৩ সাংবাদিকের জামিন রসিক কর্মকর্তা ও কর্মচারীদের অংশ গ্রহনে প্রশিক্ষণ কর্মশালা রংপুরে সাংবাদিকদের নামে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত পীরগাছায় জাল খতিয়ান করায় চার জন কে জেল হাজতে প্রেরণ সাবেক এমপি করিম উদ্দিন ভরসার মৃত্যুতে জাতীয় পার্টি নেতা লোকমান হোসেনের শোক প্রকাশ । সাবেক এমপি করিম উদ্দিন ভরসার মৃত্যুতে জাতীয় পার্টি নেতা এস এম ইয়াসিরের শোক প্রকাশ। সাবেক এমপি করিম উদ্দিন ভরসার মৃত্যুতে রসিক মেয়রের শোক প্রকাশ। সাবেক এমপি করিম উদ্দিন ভরসার মৃত্যুতে জাতীয় ছাত্রসমাজ রংপুর মহানগর সভাপতি আসিফের শোক প্রকাশ। ৬ বছর ধরে যুক্তরাষ্ট্রে, তবুও সরকারি চাকরিতে বহাল
রংপুর মেট্রোপলিটন পুলিশের পরশুরাম থানা পুলিশ কর্তৃক ০৩ টি ব্যাটারী চালিত অটোরিক্সা উদ্ধারসহ গ্রেফতার-০৩

রংপুর মেট্রোপলিটন পুলিশের পরশুরাম থানা পুলিশ কর্তৃক ০৩ টি ব্যাটারী চালিত অটোরিক্সা উদ্ধারসহ গ্রেফতার-০৩

নিউজ ডেক্সঃ
গত ১৯/০২/২০২২ খ্রি. রাত্রী ০৮.০০ ঘটিকায় আরপিএমপি, রংপুর পরশুরাম থানাধীন চিলারঝাড় এলাকা থেকে মোঃ আলামীন সরকার (৩১) এর ব্যাটারি চালিত একটি অটোরিক্সা চুরি হয়। পরশুরাম থানা পুলিশ এ সংক্রান্তে অভিযোগ প্রাপ্ত হয়ে গত ২৩/০৩/২০২২ খ্রি. রাত ৮.১০ ঘটিকায় সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (পরশুরাম জোন) এর অপারেশন পরিকল্পনা ও নেতৃত্বে অফিসার ইনচার্জ (পরশুরাম থানা) এবং অন্যান্য অফিসার ও ফোর্সসহ আরপিএমপি পরশুরাম থানাধীন চিলারঝাড় এলাকাসহ আরপিএমপি কোতয়ালী থানা, হারাগাছ থানা ও রংপুর জেলার গঙ্গাচড়া থানার বিভিন্ন এলাকায় ২৩/০৩/২০২২ খ্রি. অনুমান রাত ২০.৫০ ঘটিকা হতে ২৪/০৩/২০২২ খ্রি. ভোর ০৫.০০ ঘটিকা পর্যন্ত অভিযান পরিচালনা করে ০৩ টি চোরাই ব্যাটারী চালিত অটোরিক্সা, ০৬ টি চাকার রিং, ০২ টি এক্সেল, ০২ টি রিক্সার হ্যান্ডেল, ০১ টি ফ্রক উদ্ধারসহ চোর চক্রের ০৩ জন সদস্যকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলো- মোঃ নুর আলম (৫২), পিতা-মৃত জসিম উদ্দিন, সাং-পশ্চিম মান্দাইল,মোঃ সবুজ মিয়া (২৬), পিতা-মোঃ আঃ মালেক, সাং-নিলকচন্ডী, মোঃ লাল মিয়া (৪৫), পিতা-মোঃ ছমেস উদ্দিন, সাং- মৌভাষা মুন্সিটারী, সর্ব থানা-গংগাচড়া, জেলা- রংপুর।

উক্ত আসামীদের সাথে জিজ্ঞাসাবাদে জানা যায় যে তারা দীর্ঘদিন ধরে ব্যাটারিচালিত অটোরিকশা চুরি ও অভ্যাসগতভাবে চোরাই মালামাল ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরশুরাম থানায় ১টি চুরি মামলা দায়ের করা হয়।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution