বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০১:৫৬ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
সড়কে দাড়িয়ে মেয়র প্রার্থী মোস্তফার জন্য দোয়া রসিক নির্বাচনের মনোনয়ন জমা দিলেন মোস্তফা অভাবের সংসারে বার্ষিক পরিক্ষা দেয়ার দ্বিমত থাকা শয়নের পরিক্ষার সুযোগ করে দিলো পাগলাপীর বাইক রাইডার্স টিম। মোস্তাফাকে রংপুর সিটি নির্বাচনে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশন এরশাদের রসিক নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা রংপুর মহানগর জাপার মতবিনিময় সভা অনুষ্ঠিত রসিক নির্বাচনে বর্তমান মেয়র সহ ৭ জনের মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ রসিক নির্বাচনের মনোনয়ন কিনলেন মোস্তফা মোস্তফা জাতীয় পার্টির মনোনয়ন পাওয়ায় স্বস্তিতে নেতাকর্মীরা রংপুর বিভাগীয় আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের প্রধান উপদেষ্টা মেয়র মোস্তফা
রংপুর মেট্রোপলিটন পুলিশের পরশুরাম থানা পুলিশ কর্তৃক ০৩ টি ব্যাটারী চালিত অটোরিক্সা উদ্ধারসহ গ্রেফতার-০৩

রংপুর মেট্রোপলিটন পুলিশের পরশুরাম থানা পুলিশ কর্তৃক ০৩ টি ব্যাটারী চালিত অটোরিক্সা উদ্ধারসহ গ্রেফতার-০৩

নিউজ ডেক্সঃ
গত ১৯/০২/২০২২ খ্রি. রাত্রী ০৮.০০ ঘটিকায় আরপিএমপি, রংপুর পরশুরাম থানাধীন চিলারঝাড় এলাকা থেকে মোঃ আলামীন সরকার (৩১) এর ব্যাটারি চালিত একটি অটোরিক্সা চুরি হয়। পরশুরাম থানা পুলিশ এ সংক্রান্তে অভিযোগ প্রাপ্ত হয়ে গত ২৩/০৩/২০২২ খ্রি. রাত ৮.১০ ঘটিকায় সিনিয়র সহকারী পুলিশ কমিশনার (পরশুরাম জোন) এর অপারেশন পরিকল্পনা ও নেতৃত্বে অফিসার ইনচার্জ (পরশুরাম থানা) এবং অন্যান্য অফিসার ও ফোর্সসহ আরপিএমপি পরশুরাম থানাধীন চিলারঝাড় এলাকাসহ আরপিএমপি কোতয়ালী থানা, হারাগাছ থানা ও রংপুর জেলার গঙ্গাচড়া থানার বিভিন্ন এলাকায় ২৩/০৩/২০২২ খ্রি. অনুমান রাত ২০.৫০ ঘটিকা হতে ২৪/০৩/২০২২ খ্রি. ভোর ০৫.০০ ঘটিকা পর্যন্ত অভিযান পরিচালনা করে ০৩ টি চোরাই ব্যাটারী চালিত অটোরিক্সা, ০৬ টি চাকার রিং, ০২ টি এক্সেল, ০২ টি রিক্সার হ্যান্ডেল, ০১ টি ফ্রক উদ্ধারসহ চোর চক্রের ০৩ জন সদস্যকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীরা হলো- মোঃ নুর আলম (৫২), পিতা-মৃত জসিম উদ্দিন, সাং-পশ্চিম মান্দাইল,মোঃ সবুজ মিয়া (২৬), পিতা-মোঃ আঃ মালেক, সাং-নিলকচন্ডী, মোঃ লাল মিয়া (৪৫), পিতা-মোঃ ছমেস উদ্দিন, সাং- মৌভাষা মুন্সিটারী, সর্ব থানা-গংগাচড়া, জেলা- রংপুর।

উক্ত আসামীদের সাথে জিজ্ঞাসাবাদে জানা যায় যে তারা দীর্ঘদিন ধরে ব্যাটারিচালিত অটোরিকশা চুরি ও অভ্যাসগতভাবে চোরাই মালামাল ক্রয়-বিক্রয়ের সাথে জড়িত।

পরবর্তীতে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে পরশুরাম থানায় ১টি চুরি মামলা দায়ের করা হয়।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution