বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৯:৩১ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদ সভা সফল করার লক্ষে কাল জাতীয় পার্টি রংপুরের প্রস্তুতি সভা দুর্নীতি নিয়ে সংবাদ প্রকাশের মামলায় ৩ সাংবাদিকের জামিন রসিক কর্মকর্তা ও কর্মচারীদের অংশ গ্রহনে প্রশিক্ষণ কর্মশালা রংপুরে সাংবাদিকদের নামে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত পীরগাছায় জাল খতিয়ান করায় চার জন কে জেল হাজতে প্রেরণ সাবেক এমপি করিম উদ্দিন ভরসার মৃত্যুতে জাতীয় পার্টি নেতা লোকমান হোসেনের শোক প্রকাশ । সাবেক এমপি করিম উদ্দিন ভরসার মৃত্যুতে জাতীয় পার্টি নেতা এস এম ইয়াসিরের শোক প্রকাশ। সাবেক এমপি করিম উদ্দিন ভরসার মৃত্যুতে রসিক মেয়রের শোক প্রকাশ। সাবেক এমপি করিম উদ্দিন ভরসার মৃত্যুতে জাতীয় ছাত্রসমাজ রংপুর মহানগর সভাপতি আসিফের শোক প্রকাশ। ৬ বছর ধরে যুক্তরাষ্ট্রে, তবুও সরকারি চাকরিতে বহাল
স্বাধীনতা দিবসে হারাগাছ মাতাবেন লিজা

স্বাধীনতা দিবসে হারাগাছ মাতাবেন লিজা

নিউজ ডেক্সঃ

স্বাধীনতা দিবসে হারাগাছ মাতাবেন লিজা
এই সময়ের জনপ্রিয় গায়িকাদের একজন সানিয়া সুলতানা লিজা। ২০০৮ সালের ‘ক্লোজআপ ওয়ান’ বিজয়ী এই গায়িকা এখন স্টেজ শো নিয়ে তুমুল ব্যস্ত। এবার স্বাধীনতা দিবসে রংপুর মাতাবেন ময়মনসিংহের এই কন্যা।

লিজা জানান, স্বাধীনতা দিবসকে সামনে রেখে হারাগাছ পৌরসভার মেয়র এই কনসার্টের আয়োজন করেছেন। যা অনুষ্ঠিত হবে রংপুরের হারাগাছে। আর তিনি মঞ্চে উঠবেন সন্ধ্যা ৭টার দিকে।

এই গায়িকা আরও জানান, দূরের পথ হওয়ায় এই কনসার্টে অংশ নিতে আগামীকাল (২৫ মার্চ) রাতেই রংপুরের উদ্দেশ্যে রওয়ানা দেবেন তিনি। সঙ্গে থাকবে তার তার ব্যান্ড ‘লিজা অ্যান্ড লাইটস’-এর সদস্যরা এবং ছোট ভাই মাহমুদুল হাসান শুভ।

বছর চারেক আগে রংপুর ক্যান্টমেন্টে একটি অনুষ্ঠানে গান করেছিলেন ‘পাগলি সুরাইয়া’ খ্যাত এই গায়িকা। সেটি দর্শক বেশ উপভোগ করেছিলেন। এবারের আয়োজন আরও বেশি উপভোগ্য হবে বলে প্রত্যাশা তার।

উল্লেখ্য, এক যুগের ক্যারিয়ারে ‘পাগলী সুরাইয়া’, ‘ভুল করে যদি কখনো’, ‘যাবি কত দূরে’, ‘পাখি’, ‘এই তো ভালোবাসা’সহ বেশ কিছু জনপ্রিয় গান উপহার দিয়েছেন লিজা। কিছুদিন আগে প্রথমবারের মতো পেশাদার শিল্পী হিসেবে বাংলাদেশ বেতারের জন্য গেয়েছেন তিনি।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution