বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:৫১ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
সড়কে দাড়িয়ে মেয়র প্রার্থী মোস্তফার জন্য দোয়া রসিক নির্বাচনের মনোনয়ন জমা দিলেন মোস্তফা অভাবের সংসারে বার্ষিক পরিক্ষা দেয়ার দ্বিমত থাকা শয়নের পরিক্ষার সুযোগ করে দিলো পাগলাপীর বাইক রাইডার্স টিম। মোস্তাফাকে রংপুর সিটি নির্বাচনে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশন এরশাদের রসিক নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা রংপুর মহানগর জাপার মতবিনিময় সভা অনুষ্ঠিত রসিক নির্বাচনে বর্তমান মেয়র সহ ৭ জনের মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ রসিক নির্বাচনের মনোনয়ন কিনলেন মোস্তফা মোস্তফা জাতীয় পার্টির মনোনয়ন পাওয়ায় স্বস্তিতে নেতাকর্মীরা রংপুর বিভাগীয় আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের প্রধান উপদেষ্টা মেয়র মোস্তফা
স্বাধীনতা দিবসে হারাগাছ মাতাবেন লিজা

স্বাধীনতা দিবসে হারাগাছ মাতাবেন লিজা

নিউজ ডেক্সঃ

স্বাধীনতা দিবসে হারাগাছ মাতাবেন লিজা
এই সময়ের জনপ্রিয় গায়িকাদের একজন সানিয়া সুলতানা লিজা। ২০০৮ সালের ‘ক্লোজআপ ওয়ান’ বিজয়ী এই গায়িকা এখন স্টেজ শো নিয়ে তুমুল ব্যস্ত। এবার স্বাধীনতা দিবসে রংপুর মাতাবেন ময়মনসিংহের এই কন্যা।

লিজা জানান, স্বাধীনতা দিবসকে সামনে রেখে হারাগাছ পৌরসভার মেয়র এই কনসার্টের আয়োজন করেছেন। যা অনুষ্ঠিত হবে রংপুরের হারাগাছে। আর তিনি মঞ্চে উঠবেন সন্ধ্যা ৭টার দিকে।

এই গায়িকা আরও জানান, দূরের পথ হওয়ায় এই কনসার্টে অংশ নিতে আগামীকাল (২৫ মার্চ) রাতেই রংপুরের উদ্দেশ্যে রওয়ানা দেবেন তিনি। সঙ্গে থাকবে তার তার ব্যান্ড ‘লিজা অ্যান্ড লাইটস’-এর সদস্যরা এবং ছোট ভাই মাহমুদুল হাসান শুভ।

বছর চারেক আগে রংপুর ক্যান্টমেন্টে একটি অনুষ্ঠানে গান করেছিলেন ‘পাগলি সুরাইয়া’ খ্যাত এই গায়িকা। সেটি দর্শক বেশ উপভোগ করেছিলেন। এবারের আয়োজন আরও বেশি উপভোগ্য হবে বলে প্রত্যাশা তার।

উল্লেখ্য, এক যুগের ক্যারিয়ারে ‘পাগলী সুরাইয়া’, ‘ভুল করে যদি কখনো’, ‘যাবি কত দূরে’, ‘পাখি’, ‘এই তো ভালোবাসা’সহ বেশ কিছু জনপ্রিয় গান উপহার দিয়েছেন লিজা। কিছুদিন আগে প্রথমবারের মতো পেশাদার শিল্পী হিসেবে বাংলাদেশ বেতারের জন্য গেয়েছেন তিনি।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution