সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১২:৩৮ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
রসিক নির্বাচনে মনোনয়নে বৈধতা পেলেন জাপার মোস্তফা সড়কে দাড়িয়ে মেয়র প্রার্থী মোস্তফার জন্য দোয়া রসিক নির্বাচনের মনোনয়ন জমা দিলেন মোস্তফা অভাবের সংসারে বার্ষিক পরিক্ষা দেয়ার দ্বিমত থাকা শয়নের পরিক্ষার সুযোগ করে দিলো পাগলাপীর বাইক রাইডার্স টিম। মোস্তাফাকে রংপুর সিটি নির্বাচনে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশন এরশাদের রসিক নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা রংপুর মহানগর জাপার মতবিনিময় সভা অনুষ্ঠিত রসিক নির্বাচনে বর্তমান মেয়র সহ ৭ জনের মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ রসিক নির্বাচনের মনোনয়ন কিনলেন মোস্তফা মোস্তফা জাতীয় পার্টির মনোনয়ন পাওয়ায় স্বস্তিতে নেতাকর্মীরা
চুরির মোটরসাইকেল নিয়ে মেয়ে দেখতে গিয়ে ধরা খেলেন ভুয়া এসআই

চুরির মোটরসাইকেল নিয়ে মেয়ে দেখতে গিয়ে ধরা খেলেন ভুয়া এসআই

নিউজ ডেক্সঃ

পুলিশ পরিচয় দিয়ে বিয়ের জন্য মেয়ে দেখতে আসা সোহেল রানা নামে এক ভুয়া এসআইকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (২৯ মার্চ) চুয়াডাঙ্গায় এ ঘটনা ঘটে। একই দিন রাত ১১টার দিকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত ব্যক্তি কুষ্টিয়া জেলার মিরপুর থানার আমবাড়িয়া গ্রামের আজিবার মণ্ডলের ছেলে সোহেল রানা।

পুলিশ সূত্রে জানা যায়, পুলিশের এসআই পরিচয় দিয়ে চুয়াডাঙ্গা পৌর এলাকার শেখ পাড়ার জহুরুল ইসলাম মানিকের মেয়েকে বিয়ের পাত্রী হিসেবে দেখতে যান সোহেল রানা। এ সময় সোহেল রানার কথা বার্তায় সন্দেহ হয় কনের পরিবারের। পরে সোহেল রানাকে জিজ্ঞাসা করা হলে সে যশোর মনিরামপুর থানায় কর্মরত আছে বলে পরিচয় দেয়। পরে পরিচয় নিশ্চিত হওয়ার জন্য ওই থানায় যোগাযোগ করা হলে স্পষ্ট হয় যে সোহেল রানা একজন প্রতারক। পরে বিষয়টি পুলিশে জানানো হয়।

এদিকে এ ঘটনায় বাদী হয়ে প্রতারণার মামলা করেছেন চুয়াডাঙ্গা পৌর এলাকার শেখ পাড়ার জহুরুল ইসলাম। পরে ওই মামলায় সোহেলকে গ্রেফতার করে পুলিশ। এ সময় তার কাছ থেকে পুলিশের পোশাক ও চুরি করে আনা একটি পালসার মোটরসাইকেল জব্দ করা হয়।

চুয়াডাঙ্গা সদর থানার পরিদর্শক (তদন্ত) আবু সাঈদ জানান, কয়েকদিন আগে ঝিনাইদহ থেকে একটি পালসার মোটরসাইকেল চুরি করে নিয়ে আসে সোহেল। তার বিরুদ্ধে পৃথক একটি চুরির মামলাও দায়ের করেছে পুলিশ। তিনি আরও জানান, তার বিরুদ্ধে চুয়াডাঙ্গা সদর থানাসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। এর আগে ২০২১ সালের ১৯ এপ্রিল ফাঁসির দণ্ডপ্রাপ্ত আসামিদের জামিন করিয়ে দেওয়ার নামে অর্থ হাতিয়ে নেওয়ার অভিযোগে সোহেল রানাকে গ্রেফতার করা হয়। আজ বুধবার তাকে আদালতে সোপর্দ করা হবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution