সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:৫০ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
রসিক নির্বাচনে মনোনয়নে বৈধতা পেলেন জাপার মোস্তফা সড়কে দাড়িয়ে মেয়র প্রার্থী মোস্তফার জন্য দোয়া রসিক নির্বাচনের মনোনয়ন জমা দিলেন মোস্তফা অভাবের সংসারে বার্ষিক পরিক্ষা দেয়ার দ্বিমত থাকা শয়নের পরিক্ষার সুযোগ করে দিলো পাগলাপীর বাইক রাইডার্স টিম। মোস্তাফাকে রংপুর সিটি নির্বাচনে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশন এরশাদের রসিক নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা রংপুর মহানগর জাপার মতবিনিময় সভা অনুষ্ঠিত রসিক নির্বাচনে বর্তমান মেয়র সহ ৭ জনের মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ রসিক নির্বাচনের মনোনয়ন কিনলেন মোস্তফা মোস্তফা জাতীয় পার্টির মনোনয়ন পাওয়ায় স্বস্তিতে নেতাকর্মীরা
ধোঁকাবাজ বউ নাটক নিয়ে আসছেন আলোচিত অভিনেত্রী ঊর্মি বিশ্বাস ও আশিক চোধুরী

ধোঁকাবাজ বউ নাটক নিয়ে আসছেন আলোচিত অভিনেত্রী ঊর্মি বিশ্বাস ও আশিক চোধুরী

আকাশ খাঁন/বিনোদন ডেক্সঃ

ধোঁকাবাজ বউ নাটকে আলোচিত অভিনেত্রী উর্মি বিশ্বাস এবার পর্দায় আসছেন। ধোকাবাজ বউ শিরোনামে একটি নাটকে অভিনয় করেছেন তিনি।

নাটক টি পরিচালনা করেছেন বিখ্যাত পরিচালক মিলন চিশতি।

একটি সূত্রে জানা গেছে, শুটিংয়ে অংশ নিয়েছেন উর্মী বিশ্বাস ও আশিক চোধুরী।

ধোকাবাজ বউ’ শিরোনামে নাটকটির ইতোমধ্যে রাজধানীর নিউমার্কেট, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা আবাসিক এলাকায় এর শুটিং হয়েছে। আরও কয়েকদিন শুটিং চলবে। নাটক প্রসঙ্গে এখনই মন্তব্য করতে রাজি নন সংশ্লিষ্টরা। তাই নাটক প্রসঙ্গে বিস্তারিত আর কোনো তথ্য পাওয়া যায়নি।

 

এ বিষয়ে উর্মী বিশ্বাস এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান এখন থেকে শুটিং কন্টিনিউ করে যাবো আপাতোত শুটিং ও ফটোশুট নিয়ে ব্যাস্ত সময় পার করছি ভালো একজন অভিনেত্রী হওয়া আমার একমাত্র মূল লক্ষ্য।

খুব শিগগিরই সামনে মুক্তি পাবে উর্মি বিশ্বাস ও আশিক চৌধুরীর ধোঁকাবাজ বউ নাটক টি।

উর্মি বিশ্বাস আরো বলেন নাটক টি সুন্দর একটি গল্প অবলম্বনে সৃষ্টি, দর্শকদের অনেক ভালোলাগার একটি ভিন্ন ধর্মী নাটক এটি। আশা করছি দর্শকের কাছে অনেক ভালো লাগবে। এছাড়াও মিডিয়া জগতে আরো সুন্দর সুন্দর নাটক ও অভিনয় উপহার দিতে চান জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী ঊর্মি বিশ্বাস।

ধোঁকাবাজ বউ নাটকের অভিনয়ে ছিলো
উর্মি বিশ্বাস ও আশিক চৌধুরী সহ ছিলেন খালেদা আক্তার কল্পনা, কামরুল বাহার আরো অনেকে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution