বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৯:৩২ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদ সভা সফল করার লক্ষে কাল জাতীয় পার্টি রংপুরের প্রস্তুতি সভা দুর্নীতি নিয়ে সংবাদ প্রকাশের মামলায় ৩ সাংবাদিকের জামিন রসিক কর্মকর্তা ও কর্মচারীদের অংশ গ্রহনে প্রশিক্ষণ কর্মশালা রংপুরে সাংবাদিকদের নামে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত পীরগাছায় জাল খতিয়ান করায় চার জন কে জেল হাজতে প্রেরণ সাবেক এমপি করিম উদ্দিন ভরসার মৃত্যুতে জাতীয় পার্টি নেতা লোকমান হোসেনের শোক প্রকাশ । সাবেক এমপি করিম উদ্দিন ভরসার মৃত্যুতে জাতীয় পার্টি নেতা এস এম ইয়াসিরের শোক প্রকাশ। সাবেক এমপি করিম উদ্দিন ভরসার মৃত্যুতে রসিক মেয়রের শোক প্রকাশ। সাবেক এমপি করিম উদ্দিন ভরসার মৃত্যুতে জাতীয় ছাত্রসমাজ রংপুর মহানগর সভাপতি আসিফের শোক প্রকাশ। ৬ বছর ধরে যুক্তরাষ্ট্রে, তবুও সরকারি চাকরিতে বহাল
ধোঁকাবাজ বউ নাটক নিয়ে আসছেন আলোচিত অভিনেত্রী ঊর্মি বিশ্বাস ও আশিক চোধুরী

ধোঁকাবাজ বউ নাটক নিয়ে আসছেন আলোচিত অভিনেত্রী ঊর্মি বিশ্বাস ও আশিক চোধুরী

আকাশ খাঁন/বিনোদন ডেক্সঃ

ধোঁকাবাজ বউ নাটকে আলোচিত অভিনেত্রী উর্মি বিশ্বাস এবার পর্দায় আসছেন। ধোকাবাজ বউ শিরোনামে একটি নাটকে অভিনয় করেছেন তিনি।

নাটক টি পরিচালনা করেছেন বিখ্যাত পরিচালক মিলন চিশতি।

একটি সূত্রে জানা গেছে, শুটিংয়ে অংশ নিয়েছেন উর্মী বিশ্বাস ও আশিক চোধুরী।

ধোকাবাজ বউ’ শিরোনামে নাটকটির ইতোমধ্যে রাজধানীর নিউমার্কেট, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা আবাসিক এলাকায় এর শুটিং হয়েছে। আরও কয়েকদিন শুটিং চলবে। নাটক প্রসঙ্গে এখনই মন্তব্য করতে রাজি নন সংশ্লিষ্টরা। তাই নাটক প্রসঙ্গে বিস্তারিত আর কোনো তথ্য পাওয়া যায়নি।

 

এ বিষয়ে উর্মী বিশ্বাস এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান এখন থেকে শুটিং কন্টিনিউ করে যাবো আপাতোত শুটিং ও ফটোশুট নিয়ে ব্যাস্ত সময় পার করছি ভালো একজন অভিনেত্রী হওয়া আমার একমাত্র মূল লক্ষ্য।

খুব শিগগিরই সামনে মুক্তি পাবে উর্মি বিশ্বাস ও আশিক চৌধুরীর ধোঁকাবাজ বউ নাটক টি।

উর্মি বিশ্বাস আরো বলেন নাটক টি সুন্দর একটি গল্প অবলম্বনে সৃষ্টি, দর্শকদের অনেক ভালোলাগার একটি ভিন্ন ধর্মী নাটক এটি। আশা করছি দর্শকের কাছে অনেক ভালো লাগবে। এছাড়াও মিডিয়া জগতে আরো সুন্দর সুন্দর নাটক ও অভিনয় উপহার দিতে চান জনপ্রিয় ও আলোচিত অভিনেত্রী ঊর্মি বিশ্বাস।

ধোঁকাবাজ বউ নাটকের অভিনয়ে ছিলো
উর্মি বিশ্বাস ও আশিক চৌধুরী সহ ছিলেন খালেদা আক্তার কল্পনা, কামরুল বাহার আরো অনেকে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution