বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০২:৫৭ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
সড়কে দাড়িয়ে মেয়র প্রার্থী মোস্তফার জন্য দোয়া রসিক নির্বাচনের মনোনয়ন জমা দিলেন মোস্তফা অভাবের সংসারে বার্ষিক পরিক্ষা দেয়ার দ্বিমত থাকা শয়নের পরিক্ষার সুযোগ করে দিলো পাগলাপীর বাইক রাইডার্স টিম। মোস্তাফাকে রংপুর সিটি নির্বাচনে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশন এরশাদের রসিক নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা রংপুর মহানগর জাপার মতবিনিময় সভা অনুষ্ঠিত রসিক নির্বাচনে বর্তমান মেয়র সহ ৭ জনের মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ রসিক নির্বাচনের মনোনয়ন কিনলেন মোস্তফা মোস্তফা জাতীয় পার্টির মনোনয়ন পাওয়ায় স্বস্তিতে নেতাকর্মীরা রংপুর বিভাগীয় আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের প্রধান উপদেষ্টা মেয়র মোস্তফা
রাতে শুরু, সেহরি না করে সকাল পর্যন্ত মারামারি

রাতে শুরু, সেহরি না করে সকাল পর্যন্ত মারামারি

নিউজ ডেক্সঃ

ফরিদপুরের সালথা উপজেলায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে রাতভর সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে কমপক্ষে ১৭ জন আহত হয়েছে। সংঘর্ষের সময় আশেপাশের বাড়ি-ঘরে ভাঙচুর এবং লুটপাট চালানো হয়। উপজেলার মোড়হাট-আগুলদিয়া-জয়ঝাপ এলাকায় বৃহস্পতিবার (৭ এপ্রিল) দিবাগত রাতে শুরু হওয়া এ সংঘর্ষ শুক্রবার সেহরির সময় গড়িয়ে সকাল পর্যন্ত স্থায়ী হয়।

স্থানীয়রা জানায়, আধিপত্য বিস্তারকে কেন্দ্রে করে স্থানীয় আইয়ূব ঠাকুর ও খোরশেদ খাঁর লোকজন দেশীয় অস্ত্র নিয়ে দফায় দফায় সংঘর্ষে জড়িয়ে পড়ে। এ সময় বেশ কিছু বাড়িতে হামলা ভাংচুর ও লুটপাট করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনার চেষ্টা চালায়। এলাকায় এখন থমথমে অবস্থা বিরাজ করছে।

এ বিষয়ে ফরিদপুরের সিনিয়র সহকারী পুলিশ সুপার (নগরকান্দা-সালথা সার্কেল) মো. সুমিনুর রহমান বলেন, “খবর পেয়ে আমিসহ পুলিশের একটি টিম ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনতে সক্ষম হই। আপাতত পরিবেশ শান্ত রয়েছে। তবে সংঘর্ষ এড়াতে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution