বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:০১ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
সড়কে দাড়িয়ে মেয়র প্রার্থী মোস্তফার জন্য দোয়া রসিক নির্বাচনের মনোনয়ন জমা দিলেন মোস্তফা অভাবের সংসারে বার্ষিক পরিক্ষা দেয়ার দ্বিমত থাকা শয়নের পরিক্ষার সুযোগ করে দিলো পাগলাপীর বাইক রাইডার্স টিম। মোস্তাফাকে রংপুর সিটি নির্বাচনে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশন এরশাদের রসিক নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা রংপুর মহানগর জাপার মতবিনিময় সভা অনুষ্ঠিত রসিক নির্বাচনে বর্তমান মেয়র সহ ৭ জনের মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ রসিক নির্বাচনের মনোনয়ন কিনলেন মোস্তফা মোস্তফা জাতীয় পার্টির মনোনয়ন পাওয়ায় স্বস্তিতে নেতাকর্মীরা রংপুর বিভাগীয় আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের প্রধান উপদেষ্টা মেয়র মোস্তফা
মারা গেছেন সাকিবের শাশুড়ি

মারা গেছেন সাকিবের শাশুড়ি

নিউজ ডেক্সঃ

দীর্ঘদিন ধরে ক্যান্সারের সঙ্গে লড়াই করে অবশেষে না ফেরার দেশে চলে গেলেন বাংলাদেশ দলের বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানের শাশুড়ি নার্গিস বেগম। শুক্রবার রাতে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তিনি।

বিভিন্ন অনলাইন মিডিয়া ও সোশ্যাল মিডিয়া সূত্রে এ খবর জানা যাচ্ছে। স্থানীয় বেশ কিছু মিডিয়া সাকিবের পারিবারিক সূত্রে এ খবর পরিবেশন করছে। জানা গেছে, আজ (শনিবার) গ্রামের বাড়িতে সাকিবের শাশুড়ির জানাজা ও দাফন সম্পন্ন হবে।

গত ১ এপ্রিল বড় মেয়ে আলায়না হাসান অব্রিকে নিয়ে যুক্তরাষ্ট্রে গিয়েছেন সাকিব। আলায়নার স্কুল খুলে যাওয়ার কারণেই মূলত সেখানে যেতে হয়েছে সাকিবের। তবে দেশে নিজের মায়ের সঙ্গেই ছিলেন সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির।

উল্লেখ্য, ২০২০ সালের ডিসেম্বরে মারা যান সাকিবের শশুড় মমতাজ আহমেদ।

 

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution