বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০১:২৯ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
সড়কে দাড়িয়ে মেয়র প্রার্থী মোস্তফার জন্য দোয়া রসিক নির্বাচনের মনোনয়ন জমা দিলেন মোস্তফা অভাবের সংসারে বার্ষিক পরিক্ষা দেয়ার দ্বিমত থাকা শয়নের পরিক্ষার সুযোগ করে দিলো পাগলাপীর বাইক রাইডার্স টিম। মোস্তাফাকে রংপুর সিটি নির্বাচনে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশন এরশাদের রসিক নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা রংপুর মহানগর জাপার মতবিনিময় সভা অনুষ্ঠিত রসিক নির্বাচনে বর্তমান মেয়র সহ ৭ জনের মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ রসিক নির্বাচনের মনোনয়ন কিনলেন মোস্তফা মোস্তফা জাতীয় পার্টির মনোনয়ন পাওয়ায় স্বস্তিতে নেতাকর্মীরা রংপুর বিভাগীয় আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের প্রধান উপদেষ্টা মেয়র মোস্তফা
বেগুনি নিয়ে কলেজ শিক্ষক পোস্ট করায়, থানায় ছাত্রলীগ নেতার অভিযোগ

বেগুনি নিয়ে কলেজ শিক্ষক পোস্ট করায়, থানায় ছাত্রলীগ নেতার অভিযোগ

নিউজ ডেক্সঃ

 মিষ্টি কুমড়ার ছবি দিয়ে বেগুনি নিয়ে ফেসবুকে পোস্ট দেওয়ায় রংপুরে এক শিক্ষকের বিরুদ্ধে থানায়  অভিযোগ করেছেন এক ছাত্রলীগ নেতা। রোববার রাতে তাজহাট থানা পুলিশ ওই অভিযোগটি নেয়।

পুলিশ জানিয়েছে, অভিযোগটি তদন্তের জন্য সাইবার ট্রাইব্যুনালে পাঠানো হবে। অভিযুক্ত শিক্ষকের নাম দেলোয়ার হোসেন (৪২)। তিনি রংপুর সিটি কলেজের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ের সিনিয়র শিক্ষক। অভিযোগকারী ছাত্রলীগ নেতার নাম ইমরান হোসেন। তিনি রংপুর মহানগরের ২৮ নম্বর ওয়ার্ড ছাত্রলীগের সাধারণ সম্পাদক।

অভিযোগ সূত্রে জানা যায়, গত ৮ এপ্রিল সন্ধ্যা সাড়ে ৭টায় ফেসবুকে বঙ্গবন্ধু, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও কুমড়ার ছবিসহ পোস্ট করেন দেলোয়ার হোসেন। পোস্টের ক্যাপশনে তিনি লিখেন, এটা দিয়েই আমি গণভবনে বেগুনি বানিয়ে সংসদ ভবনে সাপ্লাই করি। ওই শিক্ষকের এই পোস্টের স্ক্রিনশট ফেসবুকে ভাইরাল হলে সমালোচনার ঝড় উঠে। এ নিয়ে ক্ষোভ প্রকাশ করেন আওয়ামী লীগসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীরা। ব্যাপক সমালোচনার মুখে পরে পরবর্তীতে ওই পোস্টটি ফেসবুক থেকে মুছে দেন শিক্ষক দেলোয়ার হোসেন।

এ ঘটনায় রোববার রাতে ছাত্রলীগ নেতা ইমরান বাদী হয়ে তাজহাট থানায় শিক্ষক দেলোয়ার হোসেনের বিরুদ্ধে তথ্য প্রযুক্তি আইনে অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে ইমরান বলেন, দেলোয়ার হোসেনের ব্যাঙ্গাত্মক ফেসবুক পোস্টের মাধ্যমে বর্তমান সরকার, জনগণ, আওয়ামী লীগসহ প্রধানমন্ত্রী শেখ হাসিনার পরিবারের সম্মানহানি ও রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করা হয়েছে। প্রধানমন্ত্রী আমাদের মাতৃতূল্য নেত্রী। তার বিরুদ্ধে এই কটুক্তি করায় আমি দেশকে নিয়ে ষড়যন্ত্রকারী শিক্ষকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করেছি।

এ বিষয়ে শিক্ষক দেলোয়ার হোসেনের সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তার ব্যবহৃত মোবাইল নম্বরটি বন্ধ পাওয়া যায়। ঘটনার পর থেকে তিনি বাসায় নেই বলে জানিয়েছেন স্থানীয়রা।

এ প্রসঙ্গে তাজহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল কাদের বলেন, দেলোয়ার হোসেনের বিরুদ্ধে অভিযোগ পেয়েছি। আমরা জিডি করে রংপুরের সাইবার ট্রাইব্যুনালে তদন্তের জন্য অনুমতি চাইবো। তদন্ত সাপেক্ষে পরবর্তীতে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution