বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:০৫ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
সড়কে দাড়িয়ে মেয়র প্রার্থী মোস্তফার জন্য দোয়া রসিক নির্বাচনের মনোনয়ন জমা দিলেন মোস্তফা অভাবের সংসারে বার্ষিক পরিক্ষা দেয়ার দ্বিমত থাকা শয়নের পরিক্ষার সুযোগ করে দিলো পাগলাপীর বাইক রাইডার্স টিম। মোস্তাফাকে রংপুর সিটি নির্বাচনে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশন এরশাদের রসিক নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা রংপুর মহানগর জাপার মতবিনিময় সভা অনুষ্ঠিত রসিক নির্বাচনে বর্তমান মেয়র সহ ৭ জনের মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ রসিক নির্বাচনের মনোনয়ন কিনলেন মোস্তফা মোস্তফা জাতীয় পার্টির মনোনয়ন পাওয়ায় স্বস্তিতে নেতাকর্মীরা রংপুর বিভাগীয় আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের প্রধান উপদেষ্টা মেয়র মোস্তফা
রংপুরে সাংবাদিক সাঈদ আজিজের ওপর হামলার নিন্দা ও প্রতিবাদ সভা

রংপুরে সাংবাদিক সাঈদ আজিজের ওপর হামলার নিন্দা ও প্রতিবাদ সভা

খবর বিজ্ঞপ্তির:

রংপুর রিপোর্টার্স ক্লাবের কার্য নির্বাহী কমিটির অন্যতম সদস্য, দৈনিক নতুন স্বপ্ন পত্রিকার প্রকাশক ও সম্পাদক, বাংলাদেশ প্রেসক্লাবের রংপুর বিভাগীয় সভাপতি, বাংলাদেশ মানবাধিকার কমিশনের রংপুর বিভাগীয় সাধারণ সম্পাদক সাংবাদিক মোঃ আব্দুল আজিজ চৌধুরী সাঈদের ওপর দৃস্কৃতিকারীদের হামলার ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে রংপুর রিপোর্টার্স ক্লাব। অবিলম্বে হামলাকারীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি নিশ্চিত করার দাবি জানিয়েছে সংগঠনটি।

মঙ্গলবার (১২ এপ্রিল) বিকেল চারটায় রংপুর রিপোর্টার্স ক্লাব মিলনায়তনে এ ঘটনার প্রতিবাদে আয়োজিত প্রতিবাদ সমাবেশে ক্লাব নেতৃবৃন্দ এই নিন্দা ও প্রতিবাদ জ্ঞাপন এবং দাবি জানান। ক্লাবের সভাপতি নজরুল ইসলাম রাজুর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সরকার মাজহারুল মান্নানের সঞ্চালনায় প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বর্তমান কার্যনির্বাহী সদস্য মোজাফফর হোসেন, কার্য নির্বাহী সদস্য চঞ্ছল মাহমুদ, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম মানিক, কোষাধ্যক্ষ শফিউল করিম শফিক, দপ্তর সম্পাদক বাদশাহ ওসমানী , বাংলাদেশ প্রেসক্লাব রংপুর বিভাগীয় সভাপতি এনামুল হক স্বাধীন, তৃণমূল সাংবাদিক সোসাইটির গঙ্গাচড়া শাখা সাধারণ সম্পাদক রিয়াদুজ্জামান রিয়াদ প্রমুখ।

এসময় বক্তারা বলেন, হামলায় সাংবাদিক সাঈদ রোজাদার অবস্থায় বুকে, মুখে, হাতে এবং পায়ে গুরুতর জখম ও আঘাতপ্রাপ্ত হয়েছেন। বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন। তিনি আইনের  আশ্রয় নিয়েছেন। হামলাকারীরাও চিহ্নিত। দ্রুততম সময়ের মধ্যে হামলাকারীদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন বক্তারা।

প্রতিবাদ সমবেশ থেকে বুধবার (১৩ এপ্রিল) রংপুর মহানগরীর কাচারীবাজার জিরো পয়েন্টে বাংলাদেশ প্রেসক্লাব আয়োজিত মানববন্ধনের সাথে একাত্মতা প্রকাশ করেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution