বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৪০ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
রংপুর আইএইচটি ক্যাম্পাস থেকে চুরি যাওয়া মালামাল সহ ৩ চোর গ্রেফতার তিলোত্তমা নগরী গড়ার স্বপ্ন রংপুরকে….মেয়র মোস্তফা রংপুর মেডিকেলের বিভিন্ন অনিয়ম ও দূর্নীতির অভিযোগ তদন্তে দুদক বর্তমান পরিস্থিতিতে সুষ্ঠু নির্বাচন সম্ভব হবে বলে মনে হয় না….জি এম কাদের পৌরসভার জনবল দিয়ে রংপুর সিটি কর্পোরেশন চলছে- মেয়র মোস্তফা জিএম কাদের চেয়ারমান হিসাবে দায়িত্ব পালনে বাধা না থাকায় রংপুর নগরীতে জাতীয় পার্টির মিষ্টি বিতরণ। নামাজ পড়ে এসে দেখেন ৫ লাখ টাকা নেই সততার সাথে নিষ্ঠার সাথে মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ নিয়ে নিরলস ভাবে কাজ করবো.. রসিক মেয়র মোস্তফা হারাগাছে ডাম্পট্রাকের চাপায় পথচারী নারী নিহত কাউনিয়ায় পুকুরে ফুটবল তুলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মর্মান্তিক মৃত্যু
কুড়িগ্রামের নাগেশ্বরীতে মন্দিরে মহিলাদের অলঙ্কার ছিনতাইয়ের সময় ব্রাহ্মণবাড়িয়ার দুই নারী ছিনতাইকারী আটক।

কুড়িগ্রামের নাগেশ্বরীতে মন্দিরে মহিলাদের অলঙ্কার ছিনতাইয়ের সময় ব্রাহ্মণবাড়িয়ার দুই নারী ছিনতাইকারী আটক।

নিউজ ডেক্সঃ

কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার মাদাইখাল কালী মন্দিরে পূজায় আসা মহিলাদের গলার অলঙ্কার ছিনতাইয়ের সময় দুই নারী ছিনতাইকারীকে আটক করে পুলিশে দিয়েছে পূজারীরা।

শনিবার (১৬ এপ্রিল) বিকেলে এই ঘটনা ঘটে। আটকৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া জেলার নাছিমনগর এলাকার বাসিন্দা সামসুদ্দিনের স্ত্রী আছমা বেগম (৪৫) এবং সুন্দর আলীর স্ত্রী রেশমা খাতুন (২২)।

পূজারীরা অভিযোগ করেন, তারা শাঁখা-সিদুঁর পরে হিন্দু নারীর বেশে মন্দির প্রবেশ করে। সেখানে সুযোগ বুঝে নারী পূজারিদের গলা থেকে সোনার চেইন ছিনতাইয়ের ঘটনা ঘটায়।

পূজা উদযাপন কমিটির সভাপতি কৃষ্ণ চন্দ্র সরকার বলেন, শনিবার পূজার অষ্টমি ও শেষ দিনে মন্দিরে অনেক বেশি ভক্তের সমাগম ঘটে। এ সুযাগ কাজে লাগিয়ে পূজারীদের ভিড়ে ছদ্মবেশে ঢুকে ছিনতাই করছিল ছিনতাইকারীরা। হঠাৎই সেখান থেকে কয়েকজন মহিলা ভক্ত তাদের স্বর্ণালঙ্কার হারিয়ে গেছে বলে কান্না শুরু করেন। মুহূর্তেই স্বর্ণালংকার হারানোর খবর ছড়িয়ে পড়ে। কিছুক্ষণ পর আবারও দুইজন মহিলা ভক্তের গলা থেকে স্বর্ণালংকার ছিনতাইয়ের সময় তারা দুইজন নারী ছিনতাইকারীকে ধরে ফেলেন। আটককৃতদের জনরােষ থেকে বাঁচাতে কমিটির হেফাজতে নেয়া হয়। পর নাগেশ্বরী থানা পুলিশের নিকট তাদের সােপর্দ করা হয়।

নাগেশ্বরী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নবীউল হাসান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এই বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution