সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ০১:০০ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
রসিক নির্বাচনে মনোনয়নে বৈধতা পেলেন জাপার মোস্তফা সড়কে দাড়িয়ে মেয়র প্রার্থী মোস্তফার জন্য দোয়া রসিক নির্বাচনের মনোনয়ন জমা দিলেন মোস্তফা অভাবের সংসারে বার্ষিক পরিক্ষা দেয়ার দ্বিমত থাকা শয়নের পরিক্ষার সুযোগ করে দিলো পাগলাপীর বাইক রাইডার্স টিম। মোস্তাফাকে রংপুর সিটি নির্বাচনে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশন এরশাদের রসিক নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা রংপুর মহানগর জাপার মতবিনিময় সভা অনুষ্ঠিত রসিক নির্বাচনে বর্তমান মেয়র সহ ৭ জনের মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ রসিক নির্বাচনের মনোনয়ন কিনলেন মোস্তফা মোস্তফা জাতীয় পার্টির মনোনয়ন পাওয়ায় স্বস্তিতে নেতাকর্মীরা
রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত অন্তত ৭

রংপুরে দুই বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ১, আহত অন্তত ৭

নিউজ ডেক্সঃ

রংপুরের তারাগঞ্জ মেডিকেলমোড়ে দুটি বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত ও কমপক্ষে সাতজন আহত হয়েছে। বাস দুটির সংঘর্ষের ফলে একটি বাস খাদে পড়ে গিয়ে এই দুর্ঘটনা ঘটে। নিহতের নাম বনিতা রানী। তিনি রংপুর কোতোয়ালি থানার আলেয়া কুড়ি এলাকার ষষ্ঠী মহন্তের স্ত্রী।

রোববার (২৪ এপ্রিল) সকাল সাড়ে দশটার দিকে এ ঘটনা ঘটে। তারাগঞ্জ হাইওয়ে থানার ওসি মাহবুব মোর্শেদ জানিয়েছেন, সকাল সাড়ে দশটার দিকে রংপুর থেকে সৈয়দপুরগামী বিআরটিসি বাসের সাথে সৈয়দপুর থেকে রংপুরের দিকে ছেড়ে আসা নূরানী ট্রাভেলসের একটি মিনি বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বিআরটিসি বাসটি মহাসড়ক সংলগ্ন খাদে পড়ে ১ জন নিহত এবং কমপক্ষে সাতজন আহত হয়েছে।

আহতদের উদ্ধার করে তারাগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্স এবং রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। দুর্ঘটনায় মামলা হওয়ার কথাও জানিয়েছেন তিনি।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution