বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:১৩ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
সড়কে দাড়িয়ে মেয়র প্রার্থী মোস্তফার জন্য দোয়া রসিক নির্বাচনের মনোনয়ন জমা দিলেন মোস্তফা অভাবের সংসারে বার্ষিক পরিক্ষা দেয়ার দ্বিমত থাকা শয়নের পরিক্ষার সুযোগ করে দিলো পাগলাপীর বাইক রাইডার্স টিম। মোস্তাফাকে রংপুর সিটি নির্বাচনে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশন এরশাদের রসিক নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা রংপুর মহানগর জাপার মতবিনিময় সভা অনুষ্ঠিত রসিক নির্বাচনে বর্তমান মেয়র সহ ৭ জনের মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ রসিক নির্বাচনের মনোনয়ন কিনলেন মোস্তফা মোস্তফা জাতীয় পার্টির মনোনয়ন পাওয়ায় স্বস্তিতে নেতাকর্মীরা রংপুর বিভাগীয় আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের প্রধান উপদেষ্টা মেয়র মোস্তফা
বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্রফেডারেশনের রংপুর মহানগর কমিটির অনুমোদন

বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্রফেডারেশনের রংপুর মহানগর কমিটির অনুমোদন

নিউজ ডেক্সঃ

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্রফেডারেশন বাংলাদেশের চৌষট্টি সদস্য বিশিষ্ট রংপুর মহানগর কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

শনিবার (২৩ এপ্রিল) কেন্দ্রীয় কমিটির সভাপতি শহীদুল ইসলাম শান্ত ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ খান মিলন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে কৌশিক হাসান দীপ্তকে মহানগর কমিটির সভাপতি ও সৈয়দ অনিককে সাধারণ সম্পাদক করে এই কমিটির অনুমোদন দেয়া হয়।
কমিটির অন্য সদস্যরা হলেন সিনিয়র সভাপতি- মিজানুর রহমান মির্জা, আম্বিয়া আহসান, রফিকুল ইসলাম রবি, কামরুজ্জামান সনেট, সহসভাপতি – আহসান হাবিব রিসা, মারুফ মোরশেদ সজীব, মাহমুদ হাসান পাপ্পু, আকরাম হোসেন রিয়ন, জাকির হোসেন লিটন, ডা. সানজিদা জাহান, তাবিবা হাসান সুইটি, ওয়ালিদ উদয়, আল-আমিন, রাসেল সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক – আলী হোসেন লাইচ, শাহরিয়ার সাব্বির, মাসুদ রানা, তৌহিদুল ইসলাম তৌহিদ, আল-মামুন, মুফিদ আল-রশিদ সুজয়, নাহিদ হাসান, সাংগঠনিক সম্পাদক – আবু সাঈদ, দূর্জয় রয়, শাহরিয়ার সিনহাত, তোফা মিয়া, মিজানুর রহমান, সোহেল রানা পিয়াল ও সোহাগ মিয়া প্রমুখ।

বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্রফেডারেশন বাংলাদেশ- “বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার চেতনা সমৃদ্ধ তরুণ প্রজন্ম গড়ে তোলাই আমাদের অঙ্গীকার ” এই স্লোগানে আগামী একবছরের জন্য রংপুর মহানগর কমিটির এই অনুমোদন দেয়।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution