বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৮:৫৬ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদ সভা সফল করার লক্ষে কাল জাতীয় পার্টি রংপুরের প্রস্তুতি সভা দুর্নীতি নিয়ে সংবাদ প্রকাশের মামলায় ৩ সাংবাদিকের জামিন রসিক কর্মকর্তা ও কর্মচারীদের অংশ গ্রহনে প্রশিক্ষণ কর্মশালা রংপুরে সাংবাদিকদের নামে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত পীরগাছায় জাল খতিয়ান করায় চার জন কে জেল হাজতে প্রেরণ সাবেক এমপি করিম উদ্দিন ভরসার মৃত্যুতে জাতীয় পার্টি নেতা লোকমান হোসেনের শোক প্রকাশ । সাবেক এমপি করিম উদ্দিন ভরসার মৃত্যুতে জাতীয় পার্টি নেতা এস এম ইয়াসিরের শোক প্রকাশ। সাবেক এমপি করিম উদ্দিন ভরসার মৃত্যুতে রসিক মেয়রের শোক প্রকাশ। সাবেক এমপি করিম উদ্দিন ভরসার মৃত্যুতে জাতীয় ছাত্রসমাজ রংপুর মহানগর সভাপতি আসিফের শোক প্রকাশ। ৬ বছর ধরে যুক্তরাষ্ট্রে, তবুও সরকারি চাকরিতে বহাল
বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্রফেডারেশনের রংপুর মহানগর কমিটির অনুমোদন

বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্রফেডারেশনের রংপুর মহানগর কমিটির অনুমোদন

নিউজ ডেক্সঃ

গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার কর্তৃক অনুমোদিত বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্রফেডারেশন বাংলাদেশের চৌষট্টি সদস্য বিশিষ্ট রংপুর মহানগর কমিটি অনুমোদন দেয়া হয়েছে।

শনিবার (২৩ এপ্রিল) কেন্দ্রীয় কমিটির সভাপতি শহীদুল ইসলাম শান্ত ও সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শাহনেওয়াজ খান মিলন স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে কৌশিক হাসান দীপ্তকে মহানগর কমিটির সভাপতি ও সৈয়দ অনিককে সাধারণ সম্পাদক করে এই কমিটির অনুমোদন দেয়া হয়।
কমিটির অন্য সদস্যরা হলেন সিনিয়র সভাপতি- মিজানুর রহমান মির্জা, আম্বিয়া আহসান, রফিকুল ইসলাম রবি, কামরুজ্জামান সনেট, সহসভাপতি – আহসান হাবিব রিসা, মারুফ মোরশেদ সজীব, মাহমুদ হাসান পাপ্পু, আকরাম হোসেন রিয়ন, জাকির হোসেন লিটন, ডা. সানজিদা জাহান, তাবিবা হাসান সুইটি, ওয়ালিদ উদয়, আল-আমিন, রাসেল সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক – আলী হোসেন লাইচ, শাহরিয়ার সাব্বির, মাসুদ রানা, তৌহিদুল ইসলাম তৌহিদ, আল-মামুন, মুফিদ আল-রশিদ সুজয়, নাহিদ হাসান, সাংগঠনিক সম্পাদক – আবু সাঈদ, দূর্জয় রয়, শাহরিয়ার সিনহাত, তোফা মিয়া, মিজানুর রহমান, সোহেল রানা পিয়াল ও সোহাগ মিয়া প্রমুখ।

বঙ্গবন্ধু স্মৃতি সংসদ ও বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগার ছাত্রফেডারেশন বাংলাদেশ- “বঙ্গবন্ধু, মুক্তিযুদ্ধ ও স্বাধীনতার চেতনা সমৃদ্ধ তরুণ প্রজন্ম গড়ে তোলাই আমাদের অঙ্গীকার ” এই স্লোগানে আগামী একবছরের জন্য রংপুর মহানগর কমিটির এই অনুমোদন দেয়।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution