শুক্রবার, ২০ মে ২০২২, ০৮:৩৫ অপরাহ্ন

খবরের শিরোনাম :
শুক্রবার রংপুর নগরীতে সব ধরনের সভা সমাবেশ নিষিদ্ধ করেছে আরপিএমপি অস্ত্রসহ দেলোয়ার হোসেন সাইদী গ্রেফতার তিন বান্ধবীর পেছনেই ৭০০ কোটি টাকা খরচ পিকে হালদারের! রংপুরের স্নেহা মাদকাসক্তি নিরাময় কেন্দ্র প্রতিষ্ঠানটি পেলো সর্বোচ্চ সম্মাননা কুকুরের মাংস দিয়ে কাচ্চি বিক্রি!‘আল্লাহর দান’ বিরিয়ানি হাউসের ৭ শাখা বন্ধ। মালিক গ্রেফতার। মালদ্বীপে টেবিল টেনিসে স্বর্ণ জয়ী রংপুরের ছেলে হৃদয় রংপুরের কাউনিয়ায় আনসার ভিডিপি বার্ষিক সমাবেশ অনুষ্ঠিত দুইভাইকে বেঁধে নির্যাতনের সময় ফিরে এলো হারিয়ে যাওয়া ছাগল সেনপাড়া থেকে ৮ বছরের মেয়ে নিঁখোঁজ মাস্টার্স পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, কক্ষে মিললো চিরকুট
তরুণ প্রেমিকের সঙ্গে পালালেন ৭ সন্তানের মা!

তরুণ প্রেমিকের সঙ্গে পালালেন ৭ সন্তানের মা!

নিউজ ডেক্সঃ

৫০ বছর বয়সী এক নারী সাত সন্তানের মা, তিনি পালিয়ে গেছেন ২০ বছর বয়সী তরুণ প্রেমিকের সঙ্গে। ওই তরুণ তাদের ফার্মেই কাজ করতেন।

ঘটনাটি ভারতের মধ্যপ্রদেশের ছতরপুর জেলার। ওই নারীর স্বামীর অভিযোগ, টাকা-পয়সা নিয়ে ২০ বছরের প্রেমিকের সঙ্গে পালিয়ে গেছেন তার স্ত্রী।

জানা গেছে, দীর্ঘ সাড়ে তিন দশকের বিবাহিত জীবন তাদের।

তাদের সাতটি সন্তানও আছে। এ ঘটনায় ভারতের মধ্যপ্রদেশের ছতরপুরে চাঞ্চল্য ছড়িয়েছে।

পালানোর সময় ওই নারীর স্বামীর ফসল বিক্রির সব টাকাও নিয়ে গেছেন বলেও অভিযোগ রয়েছে। 

ছতরপুর জেলার সতাই থানা এলাকার চান্দেরনপুরওয়ার বাসিন্দা হরিমোহন সেন পুলিশের কাছে এমনটাই অভিযোগ করেছেন। ৫৫ বছর বয়সী হরিমোহন জানান, তার স্ত্রী সঞ্জু সেন তারই ফার্মের ২০ বছর বয়সী মহেশ সেনের সঙ্গে পালিয়ে গেছেন। পুলিশ যাতে তার স্ত্রীকে খুঁজে দেয় সেই আবেদন জানিয়েছেন হরিমোহন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution