বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:৩২ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
সড়কে দাড়িয়ে মেয়র প্রার্থী মোস্তফার জন্য দোয়া রসিক নির্বাচনের মনোনয়ন জমা দিলেন মোস্তফা অভাবের সংসারে বার্ষিক পরিক্ষা দেয়ার দ্বিমত থাকা শয়নের পরিক্ষার সুযোগ করে দিলো পাগলাপীর বাইক রাইডার্স টিম। মোস্তাফাকে রংপুর সিটি নির্বাচনে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশন এরশাদের রসিক নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা রংপুর মহানগর জাপার মতবিনিময় সভা অনুষ্ঠিত রসিক নির্বাচনে বর্তমান মেয়র সহ ৭ জনের মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ রসিক নির্বাচনের মনোনয়ন কিনলেন মোস্তফা মোস্তফা জাতীয় পার্টির মনোনয়ন পাওয়ায় স্বস্তিতে নেতাকর্মীরা রংপুর বিভাগীয় আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের প্রধান উপদেষ্টা মেয়র মোস্তফা
বোরকা পরে প্রেমিকার ছাত্রী মেসে ঢুকে ধরা পড়লেন প্রেমিক

বোরকা পরে প্রেমিকার ছাত্রী মেসে ঢুকে ধরা পড়লেন প্রেমিক

নিউজ ডেক্সঃ

রংপুর নগরীর একটি ছাত্রী মেসে ঢোকার সময় বোরকা পরিহিত এক যুবককে আটক করেছে এলাকাবাসী। সোমবার (৯ মে) রাত সাড়ে ১১টার দিকে নগরীর বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) সংলগ্ন চকবাজার কামারের মোড় নামক এলাকার একটি ছাত্রী মেসে ঘটনাটি ঘটে। আটক মইনুলের বাড়ি পীরগঞ্জ উপজেলায় বলে জানা যায়।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, রাত ১১টার দিকে বোরকা পরিহিত একজনকে মেসটিতে ঢুকতে দেখে এলাকাবাসীর সন্দেহ হয়। এ সময় ওই বোরকা পরিহিত ব্যক্তিকে আটক করে কথা বলার সময় পুরুষ কণ্ঠস্বর শুনে পুরো বিষয়টি বুঝতে পারে উপস্থিত জনতা। এ সময় উত্তেজিত লোকজন তাকে ধরে মারপিট করে বোরকা ছিড়ে ফেলে। খবর পেয়ে তাজহাট থানা থেকে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে।

তাজহাট থানা পুলিশের উপ-পরিদর্শক আতিকুর রহমান চৌধুরী বলেন, আটক মইনুল ইসলামের বাড়ি রংপুর জেলার পীরগঞ্জে। এই ঘটনায় বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রীকেও জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

তিনি আরও বলেন, জিজ্ঞাসাবাদে আটক ছেলেমেয়ে দুজনের মধ্য প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানা যায়! তাদের কারো প্রতি কারও কোন অভিযোগ নেই! জিজ্ঞাসাবাদের পর আটককৃত ছেলেটিকে তার আত্মীর জিম্মায় এবং মেয়েটিকে বিশ্ববিদ্যালয় প্রোক্টরের জিম্মায় দেয়া হয়েছে বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution