সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১২:৩০ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
রসিক নির্বাচনে মনোনয়নে বৈধতা পেলেন জাপার মোস্তফা সড়কে দাড়িয়ে মেয়র প্রার্থী মোস্তফার জন্য দোয়া রসিক নির্বাচনের মনোনয়ন জমা দিলেন মোস্তফা অভাবের সংসারে বার্ষিক পরিক্ষা দেয়ার দ্বিমত থাকা শয়নের পরিক্ষার সুযোগ করে দিলো পাগলাপীর বাইক রাইডার্স টিম। মোস্তাফাকে রংপুর সিটি নির্বাচনে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশন এরশাদের রসিক নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা রংপুর মহানগর জাপার মতবিনিময় সভা অনুষ্ঠিত রসিক নির্বাচনে বর্তমান মেয়র সহ ৭ জনের মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ রসিক নির্বাচনের মনোনয়ন কিনলেন মোস্তফা মোস্তফা জাতীয় পার্টির মনোনয়ন পাওয়ায় স্বস্তিতে নেতাকর্মীরা
দাদি হলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মমতাজ

দাদি হলেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মমতাজ

নিউজ ডেক্সঃ
কণ্ঠশিল্পী মমতাজের পরিবারে খুশির বন্যা বইছে। পরিবারের একজন সদস্য বাড়লো, তার সঙ্গে যুক্ত হলো নতুন এক পরিচয়। সেই খুশির খবর মমতাজ নিজেই দিয়েছেন সবাইকে। জনপ্রিয় এই সংগীতশিল্পী সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জানান তার দাদি হওয়ার খবর।

 

 

ফেসবুকে মমতাজ লিখেছিলেনে, ’আমার মেহেদীর ঘরে এক টুকরা চাঁদের আলো। আমার একটা নতুন নাম হলো, দিদা। সবাই দোয়া করবেন।’ অন্যদিকে তার ছেলে মেহেদী খান লিখেছেন, ’আমি দারুণ একটি মেয়ের বাবা হয়েছি। সবাই ওর জন্য দোয়া করবেন।’

 

 

রাজধানীর মহাখালীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালে মেহেদী খানের স্ত্রী চৈতি দেওয়ানের অস্ত্রোপচার করেন অধ্যাপক কর্নেল (অব.) খালেদা খানম। জানা গেছে, বর্তমানে মা ও মেয়ে সুস্থ আছেন।
উল্লেখ্য, মমতাজের গুরু মাতাল কবি রাজ্জাক দেওয়ানের ছোট ছেলে সুজন দেওয়ানের মেয়ে চৈতি দেওয়ানের সঙ্গে মেহেদী খানের বিয়ে হয় ২০১৬ সালের ১৪ ফেব্রুয়ারি। প্রথম সন্তানের জনক ও জননী হলেন তারা। মূলত, ২০১৮ সাথে দাদী হন মমতাজ।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution