বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:০১ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ। গঙ্গাচড়ায় খালের পানিতে ডুবে শিশুর মৃত্যু রংপুরে দলিত জনগোষ্ঠির প্রত্যাশা নিয়ে পরামর্শক সভা আলোকচিত্রী পাভেল রহমান এর মায়ের মৃত্যুতে রসিক মেয়রের শোক প্রকাশ। জাতীয় পার্টির আহবায়ক কমিটি গঠন ও কাউন্সিল ঘোষণার এখতিয়ার নেই প্রধান পৃষ্ঠপোষকের। দেশের চার সিটি কর্পোরেশন ও সিরাক-বাংলাদেশ এর যৌথ আয়োজনে নগর যুব কাউন্সিল বিষয়ক নির্দেশিকা অনলাইন কর্মশালা অনুষ্ঠিত। ESWF সংস্থার নবনির্বাচিত সভাপতি লাভলী ও সাধারণ সম্পাদক ফরিদ রাষ্ট্রবিরোধী অপপ্রচারের অভিযোগে নেত্র নিউজের নামে রংপুরে মামলা
রংপুরে ছাত্রী নিবাস থেকে কলেজ শিক্ষাথীর মরদেহ উদ্ধার

রংপুরে ছাত্রী নিবাস থেকে কলেজ শিক্ষাথীর মরদেহ উদ্ধার

নিউজ ডেক্সঃ
রংপুর কারমাইকেল কলেজের অনার্স পুড়ুয়া এক শিক্ষার্থীর লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার বিকেলে লালবাগ এলাকায় একটি ছাত্রী নিবাস থেকে ইলমা নামে ওই ছাত্রীর লাশ উদ্ধার করা হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগেছে, ঠাকুরগাঁও জেলার কারমাইকেল কলেজের অনার্স প্রথম বর্ষের বাংলা বিভাগের শিক্ষাথী ইলমা লালবাগ এলাকায় দেলোয়ার হোসেনের মালিকাধীন অনিন্দা নামে একটি ছাত্রী নিবাসে থেকে লেখাপড়া করত। শুক্রবার বিকেলে সহপাঠিরা ওই ছাত্রী নিবাসের বাথরুমে ইলমার গলায় ফাঁস দেয়া ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পুলিশে খবর দেয়।

সন্ধ্যায় পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজে পাঠায়। তাজহাট থানার ওসি নাজমুল কাদের বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। ময়না তদন্তের রিপোর্ট হাতে পেলে বুঝা যাবে হত্যা না আত্মহত্যা।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution