শুক্রবার, ২০ মে ২০২২, ০৮:৪২ অপরাহ্ন

খবরের শিরোনাম :
শুক্রবার রংপুর নগরীতে সব ধরনের সভা সমাবেশ নিষিদ্ধ করেছে আরপিএমপি অস্ত্রসহ দেলোয়ার হোসেন সাইদী গ্রেফতার তিন বান্ধবীর পেছনেই ৭০০ কোটি টাকা খরচ পিকে হালদারের! রংপুরের স্নেহা মাদকাসক্তি নিরাময় কেন্দ্র প্রতিষ্ঠানটি পেলো সর্বোচ্চ সম্মাননা কুকুরের মাংস দিয়ে কাচ্চি বিক্রি!‘আল্লাহর দান’ বিরিয়ানি হাউসের ৭ শাখা বন্ধ। মালিক গ্রেফতার। মালদ্বীপে টেবিল টেনিসে স্বর্ণ জয়ী রংপুরের ছেলে হৃদয় রংপুরের কাউনিয়ায় আনসার ভিডিপি বার্ষিক সমাবেশ অনুষ্ঠিত দুইভাইকে বেঁধে নির্যাতনের সময় ফিরে এলো হারিয়ে যাওয়া ছাগল সেনপাড়া থেকে ৮ বছরের মেয়ে নিঁখোঁজ মাস্টার্স পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, কক্ষে মিললো চিরকুট
পীরগঞ্জে বারুনী মেলাতে অশ্লীল নৃত্য প্রতিবাদ করায় হামলার শিকার হলেন সাংবাদিক মিলন

পীরগঞ্জে বারুনী মেলাতে অশ্লীল নৃত্য প্রতিবাদ করায় হামলার শিকার হলেন সাংবাদিক মিলন

মোঃ ফারজুল ইসলাম
পীরগঞ্জ রংপুর প্রতিনিধি:

রংপুরের পীরগঞ্জের বড় আলমপুর ইউনিয়নের ধর্মদাসপুরে বৌ বারুনী বাঁশের মেলায় নবনির্বাচিত চেয়ারম্যান সেলিমের নেতৃত্বে তার নির্বাচনী কর্মীরা ছায়াবাজির নামে নগ্ন নৃত্য প্রদর্শন, জুয়া ও লটারী খেলার আসর বসায় ।

নিজ এলাকার যুব সমাজকে এসব থেকে বিরত রাখতে প্রতিবাদ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিষয়টি তুলে ধরা এবং প্রশাসনের উদ্ধর্তন মহলে যোগাযোগ করা হয়। এরপরই গত বৃহস্পতিবার রাত আনুমানিক আটটার দিকে পীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবদুল আউয়াল এর নেতৃত্বে এমন অশ্লীল নৃত্যের প্যান্ডেল দুটি বন্ধ করে দেন ।

এতে করে গতকাল শুক্রবার বাদ জুমা ঐ চক্রটি বন্ধ হওয়া ছায়াবাজির প্যান্ডেলের সামনে বসানো হয় জুয়া, এরপর মেলা কমিটির দু’একজনসহ জুয়ার আসরটি তুলে দিতে গিয়ে হুমকির মুখে পড়ে মেলা কমিটি । বিষয়টি মেলা কর্তৃপক্ষ প্রশাসনকে অবগত করলে তারা দ্রুত এসে মেলা বন্ধ করার চেষ্টা করে । এসব সংবাদকর্মী মিনহজুল ইসলাম মিলন করছে জের ধরে মেলা অফিসে সামনে স্থানীয় সাঙ্গপাঙ্গরা প্রথমে মিনহাজুল ইসলাম মিলনের উপরে হামলা করে বেধরক মারপিট করে । মিনহাজুল ইসলাম মিলন বর্তমানে পীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution