বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:৪৯ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
সড়কে দাড়িয়ে মেয়র প্রার্থী মোস্তফার জন্য দোয়া রসিক নির্বাচনের মনোনয়ন জমা দিলেন মোস্তফা অভাবের সংসারে বার্ষিক পরিক্ষা দেয়ার দ্বিমত থাকা শয়নের পরিক্ষার সুযোগ করে দিলো পাগলাপীর বাইক রাইডার্স টিম। মোস্তাফাকে রংপুর সিটি নির্বাচনে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশন এরশাদের রসিক নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা রংপুর মহানগর জাপার মতবিনিময় সভা অনুষ্ঠিত রসিক নির্বাচনে বর্তমান মেয়র সহ ৭ জনের মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ রসিক নির্বাচনের মনোনয়ন কিনলেন মোস্তফা মোস্তফা জাতীয় পার্টির মনোনয়ন পাওয়ায় স্বস্তিতে নেতাকর্মীরা রংপুর বিভাগীয় আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের প্রধান উপদেষ্টা মেয়র মোস্তফা
মাস্টার্স পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, কক্ষে মিললো চিরকুট

মাস্টার্স পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, কক্ষে মিললো চিরকুট

দিনাজপুরের ফুলবাড়ীতে নিজ শয়নকক্ষ থেকে রিতা আক্তার (২৩) নামের এক মাস্টার্স পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার শয়নকক্ষ থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। সেখানে তার মৃত্যুর জন্য কেউ দায়ী নয় বলে উল্লেখ করেছেন ওই তরুণী।

রোববার (১৫ মে) দুপুর আড়াইটার দিকে উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর চামড়াগুদাম গ্রামে ওই পরীক্ষার্থীর নিজ শয়নকক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

রিতা আক্তার ওই গ্রামের ইউপি মেম্বার মোশারফ হোসেনের মেয়ে। তিনি দিনাজপুর সরকারি কলেজের সমাজবিজ্ঞান বিভাগের মাস্টার্স শেষ বর্ষের পরীক্ষার্থী ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিনের মতো শনিবার রাতে খাওয়া-দাওয়া শেষে নিজ শয়নকক্ষে ঘুমিয়ে পড়েন রিতা আক্তার। পরেরদিন সকাল সাড়ে ৯টার দিকে তার মা মমতাজ বেগম তাকে ঘুম থেকে ডেকে তোলার জন্য একাধিকবার তার দরজায় কড়া নাড়েন। কোনো সাড়া না পেয়ে দরজা খুলে শয়নকক্ষে প্রবেশ করেন। এ সময় ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচানো অবস্থায় মেয়ের মরদেহ ঝুলতে দেখেন মা।

এ সময় তিনি চিৎকার করলে বাবা মোশারফ হোসেন ছুটে এসে ওড়না কেটে মরদেহ নিচে নামায়। পরে থানায় খবর দিলে পুলিশ মরদেহ উদ্ধার করে ময়নাতন্তের জন্য দিনাজপুরের এম আব্দুর রহিম মেডিকেল কলেজ মর্গে পাঠায়।

ওই তরুণীর শয়নকক্ষ থেকে একটি স্মার্টফোনসহ একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। সেখানে লেখা ছিল—‘আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়। এখানে কিছু টাকা আছে, সেটা দিয়ে আমার দাফন-কাফন করিও’।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রাফুল ইসলাম জানান, শয়নকক্ষে কোনো টাকা পাওয়া যায়নি। এ ঘটনায় থানায় একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution