বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:৪২ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
সড়কে দাড়িয়ে মেয়র প্রার্থী মোস্তফার জন্য দোয়া রসিক নির্বাচনের মনোনয়ন জমা দিলেন মোস্তফা অভাবের সংসারে বার্ষিক পরিক্ষা দেয়ার দ্বিমত থাকা শয়নের পরিক্ষার সুযোগ করে দিলো পাগলাপীর বাইক রাইডার্স টিম। মোস্তাফাকে রংপুর সিটি নির্বাচনে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশন এরশাদের রসিক নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা রংপুর মহানগর জাপার মতবিনিময় সভা অনুষ্ঠিত রসিক নির্বাচনে বর্তমান মেয়র সহ ৭ জনের মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ রসিক নির্বাচনের মনোনয়ন কিনলেন মোস্তফা মোস্তফা জাতীয় পার্টির মনোনয়ন পাওয়ায় স্বস্তিতে নেতাকর্মীরা রংপুর বিভাগীয় আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের প্রধান উপদেষ্টা মেয়র মোস্তফা
সেনপাড়া থেকে ৮ বছরের মেয়ে নিঁখোঁজ

সেনপাড়া থেকে ৮ বছরের মেয়ে নিঁখোঁজ

নিউজ ডেক্সঃ

রংপুর নগরীর সেনপাড়া থেকে মিম নামে ৮ বছরের একটি মেয়ে হারিয়ে গেছে। এ বিষয়ে মেট্রোপলিটন কোতয়ালি থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে।
সাধারণ ডায়রি সূত্রে জানাগেছে,রংপুর সদর থানার বৈকন্ঠপুর এলাকার শাহজাহান মিয়ার কন্যা মিম (৮) নগরীর সেনপাড়া এলাকার মোঃ আব্দুল হাকিম আজাদের বাড়িত থাকত। গতকাল সকাল আনুমানিক সাড়ে ৮ টার দিকে কাউকে কিছু না বলে বাড়ি থেকে বের হয়ে যায়। পরে তাকে অনেক খোঁজাখুঁজি করেও পাওয়া যায়নি। মেয়েটির গায়ের রং শ্যামলা উচ্চতা আনুমানিক ৩ ফুট ৩ ইঞ্চি। এবিষয়ে মোঃ আব্দুল হাকিম আজাদ জিডি করেছেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution