বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০২:৩৯ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
সড়কে দাড়িয়ে মেয়র প্রার্থী মোস্তফার জন্য দোয়া রসিক নির্বাচনের মনোনয়ন জমা দিলেন মোস্তফা অভাবের সংসারে বার্ষিক পরিক্ষা দেয়ার দ্বিমত থাকা শয়নের পরিক্ষার সুযোগ করে দিলো পাগলাপীর বাইক রাইডার্স টিম। মোস্তাফাকে রংপুর সিটি নির্বাচনে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশন এরশাদের রসিক নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা রংপুর মহানগর জাপার মতবিনিময় সভা অনুষ্ঠিত রসিক নির্বাচনে বর্তমান মেয়র সহ ৭ জনের মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ রসিক নির্বাচনের মনোনয়ন কিনলেন মোস্তফা মোস্তফা জাতীয় পার্টির মনোনয়ন পাওয়ায় স্বস্তিতে নেতাকর্মীরা রংপুর বিভাগীয় আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের প্রধান উপদেষ্টা মেয়র মোস্তফা
রংপুরের স্নেহা মাদকাসক্তি নিরাময় কেন্দ্র প্রতিষ্ঠানটি পেলো সর্বোচ্চ সম্মাননা

রংপুরের স্নেহা মাদকাসক্তি নিরাময় কেন্দ্র প্রতিষ্ঠানটি পেলো সর্বোচ্চ সম্মাননা

নিউজ ডেক্সঃ
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের আওতাভূক্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূরক্ষা সেবা বিভাগ কর্তৃক মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের সর্বোচ্চ সম্মাননা পেলেন রংপুরের স্নেহা মাদকাসক্তি নিরাময় কেন্দ্র প্রতিষ্ঠানটি।
জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, স্নেহা মাদকাসক্তি নিরাময় কেন্দ্র এ প্রতিষ্ঠানটির উন্নয়ন ও রোগীর সেবার মান বাড়ানোর জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূরক্ষা সেবা বিভাগ স্বরাষ্ট্র মন্ত্রণালয় হতে মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের জন্য বাংলাদেশের মধ্যে সর্বোচ্চ সম্মাননা সূচক অনুদান প্রদান করা হয় স্নেহা মাদকাসক্তি নিরাময় কেন্দ্রকে।

গত ১২ মে দুপুরে রংপুর জেলা প্রশাসকের হলরুমে সম্মাননা সূচক অনুদানের চেক হস্তান্তর করেন রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান এবং পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের ম্যাজিষ্ট্রেট (এডিএম) ফিরুজুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান এড. ছাফিয়া খানম এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রংপুর বিভাগের অতিরিক্ত পরিচালক আলী আসলাম।

প্রাপ্ত অনুদানের চেক গ্রহণ করেন স্নেহা মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের চেয়ারম্যান মনোয়ারুল কাদির মাসুুম। এ ব্যপারে স্নেহা মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের চেয়ারম্যান মনোয়ারুল কাদির মাসুুম বলেন, মাদকাসক্তি কেন্দ্রে কাজ করায় বাংলাদেশের সর্বোচ্চ সম্মাননা পাওয়ায় আমি খুবই খুশি, আনন্দিত ও গর্বিত। মাদকাসক্ত কাজে সেবার মান বৃদ্ধি করার জন্য এবং আমাদের সম্মান দেয়ার জন্য
বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই। আমরা ভবিষ্যতে সেবা ক্ষাতে আমাদের ভূমিকা আরও বাড়ানোর চেষ্টা করবো।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution