বুধবার, ২৯ Jun ২০২২, ০৬:৩৯ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
কুড়িগ্রাম উলিপুরের হাতিয়া ইউনিয়নে রক্ত যোদ্ধা ক্লাবের ত্রাণ বিতরণ পদ্মা সেতু উদ্বোধনে উচ্ছ্বসিত রংপুরের মানুষ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে রংপুর মেট্রোপলিটন পুলিশের বনার্ঢ্য র‍্যালি হিন্দু ধর্মাবলম্বীদের পূজা পার্বণের প্রতিমা_বিসর্জন পুকুর খনন ও কবরস্থানের কাজ শুরু ফেন্সিডিল সহ রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক গ্রেফতার পরিবারের অভাব ঘোচাতে শিশু রুবেল ঢাকায়, ৭ দিন পর ফিরল লাশ হয়ে পদ্মা সেতু’র শুভ উদ্বোধন উপলক্ষে নগরীতে রংপুর সিটি কর্পোরেশনের বণার্ঢ্য র‌্যালী রংপুর সিটি কর্পোরেশনে নগর পুষ্টি কর্ম পরিকল্পনা পর্যালোচনা সভা অনুষ্ঠিত রংপুরে প্রাইভেটকারে ৫ ছাগল চুরির চেষ্টা, জনতার ধাওয়ায় সব রেখে পালালো চোর রংপুরে মেয়েকে কুপিয়ে হত্যার পর বাবার আত্মহত্যার চেষ্টা;স্ত্রী ও আরেক মেয়ে আহত
রংপুরের স্নেহা মাদকাসক্তি নিরাময় কেন্দ্র প্রতিষ্ঠানটি পেলো সর্বোচ্চ সম্মাননা

রংপুরের স্নেহা মাদকাসক্তি নিরাময় কেন্দ্র প্রতিষ্ঠানটি পেলো সর্বোচ্চ সম্মাননা

নিউজ ডেক্সঃ
স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের আওতাভূক্ত মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূরক্ষা সেবা বিভাগ কর্তৃক মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের সর্বোচ্চ সম্মাননা পেলেন রংপুরের স্নেহা মাদকাসক্তি নিরাময় কেন্দ্র প্রতিষ্ঠানটি।
জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, স্নেহা মাদকাসক্তি নিরাময় কেন্দ্র এ প্রতিষ্ঠানটির উন্নয়ন ও রোগীর সেবার মান বাড়ানোর জন্য মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সূরক্ষা সেবা বিভাগ স্বরাষ্ট্র মন্ত্রণালয় হতে মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের জন্য বাংলাদেশের মধ্যে সর্বোচ্চ সম্মাননা সূচক অনুদান প্রদান করা হয় স্নেহা মাদকাসক্তি নিরাময় কেন্দ্রকে।

গত ১২ মে দুপুরে রংপুর জেলা প্রশাসকের হলরুমে সম্মাননা সূচক অনুদানের চেক হস্তান্তর করেন রংপুরের জেলা প্রশাসক আসিব আহসান এবং পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন জেলা প্রশাসনের ম্যাজিষ্ট্রেট (এডিএম) ফিরুজুল ইসলাম, জেলা পরিষদ চেয়ারম্যান এড. ছাফিয়া খানম এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর রংপুর বিভাগের অতিরিক্ত পরিচালক আলী আসলাম।

প্রাপ্ত অনুদানের চেক গ্রহণ করেন স্নেহা মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের চেয়ারম্যান মনোয়ারুল কাদির মাসুুম। এ ব্যপারে স্নেহা মাদকাসক্তি নিরাময় কেন্দ্রের চেয়ারম্যান মনোয়ারুল কাদির মাসুুম বলেন, মাদকাসক্তি কেন্দ্রে কাজ করায় বাংলাদেশের সর্বোচ্চ সম্মাননা পাওয়ায় আমি খুবই খুশি, আনন্দিত ও গর্বিত। মাদকাসক্ত কাজে সেবার মান বৃদ্ধি করার জন্য এবং আমাদের সম্মান দেয়ার জন্য
বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই। আমরা ভবিষ্যতে সেবা ক্ষাতে আমাদের ভূমিকা আরও বাড়ানোর চেষ্টা করবো।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution