বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০১:৪২ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
সড়কে দাড়িয়ে মেয়র প্রার্থী মোস্তফার জন্য দোয়া রসিক নির্বাচনের মনোনয়ন জমা দিলেন মোস্তফা অভাবের সংসারে বার্ষিক পরিক্ষা দেয়ার দ্বিমত থাকা শয়নের পরিক্ষার সুযোগ করে দিলো পাগলাপীর বাইক রাইডার্স টিম। মোস্তাফাকে রংপুর সিটি নির্বাচনে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশন এরশাদের রসিক নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা রংপুর মহানগর জাপার মতবিনিময় সভা অনুষ্ঠিত রসিক নির্বাচনে বর্তমান মেয়র সহ ৭ জনের মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ রসিক নির্বাচনের মনোনয়ন কিনলেন মোস্তফা মোস্তফা জাতীয় পার্টির মনোনয়ন পাওয়ায় স্বস্তিতে নেতাকর্মীরা রংপুর বিভাগীয় আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের প্রধান উপদেষ্টা মেয়র মোস্তফা
পীরগঞ্জে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হলেন বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোমিনুল ইসলাম

পীরগঞ্জে শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হলেন বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোমিনুল ইসলাম

মোঃ ফারজুল ইসলাম
পীরগঞ্জ (রংপুর)প্রতিনিধি:

জাতীয় শিক্ষাসপ্তাহ-২০২২ এর উপাজেলা কলেজ পর্যায়ে রংপুরের পীরগঞ্জ উপজেলার খালাশপীর বঙ্গবন্ধু ডিগ্রি কলেজের অধ্যক্ষ মোমিনুল ইসলাম রন্তু শ্রেষ্ঠ প্রতিষ্ঠান প্রধান নির্বাচিত হয়েছেন।

শিক্ষাগত যোগ্যতা, অভিজ্ঞতা, শিক্ষার্থী ও সহকর্মীদের উপর প্রভাব ও সহযোগিতা, চারিত্রিক দৃঢ়তা, সততা ও সুনাম, প্রশাসনিক দক্ষতা ও আর্থিক শৃংখলা অনলাইনের মাধ্যমে দাপ্তরিক কার্যক্রম পরিচালনা, পাঠপস্তক প্রণয়ন, পেশাগত গবেশনামুলক সৃজনশীল প্রকাশনা, আইসিটি বিষয়ে দক্ষতা, সবুজ ও পরিচ্ছন্ন ক্যম্পাস, সৃজনশীল উদ্যোগ, বীর মুক্তিযোদ্ধার সন্তান ও মুজিব জন্মশত বার্ষিকী উদযাপন ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তি পালন এই ১৩ ক্যাটাগেরিতে যাচাই-বাছাই শেষে শ্রেষ্ঠত্ব নির্বাচিত হন তিনি।

অধ্যক্ষ মোমিনুল ইসলাম রন্তু উপজেলার পীরগঞ্জ ইউনিয়নের সফল চেয়ারম্যান নুরুল ইসলাম ও মোছাঃ মোমেনা বেগমের পুত্র। রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে লেখাপড়া শেষে ১৯৯৮ সালে ২৫ মার্চ তিনি খালাশপীর বঙ্গবন্ধু ডিগ্রি কলেজে অধ্যক্ষ হিসেবে যোগদান করে সুনাম ও সুখ্যাতির সাথে দায়িত্ব পালন করে আসছেন।
জাতীয় শিক্ষাসপ্তাহ-২০২২’এ শ্রেষ্ঠ কলেজ প্রধান নির্বাচিত করায় সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন অধ্যক্ষ মোমিনুল ইসলাম রন্তু।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution