বুধবার, ২৯ Jun ২০২২, ০৭:২২ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
কুড়িগ্রাম উলিপুরের হাতিয়া ইউনিয়নে রক্ত যোদ্ধা ক্লাবের ত্রাণ বিতরণ পদ্মা সেতু উদ্বোধনে উচ্ছ্বসিত রংপুরের মানুষ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে রংপুর মেট্রোপলিটন পুলিশের বনার্ঢ্য র‍্যালি হিন্দু ধর্মাবলম্বীদের পূজা পার্বণের প্রতিমা_বিসর্জন পুকুর খনন ও কবরস্থানের কাজ শুরু ফেন্সিডিল সহ রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক গ্রেফতার পরিবারের অভাব ঘোচাতে শিশু রুবেল ঢাকায়, ৭ দিন পর ফিরল লাশ হয়ে পদ্মা সেতু’র শুভ উদ্বোধন উপলক্ষে নগরীতে রংপুর সিটি কর্পোরেশনের বণার্ঢ্য র‌্যালী রংপুর সিটি কর্পোরেশনে নগর পুষ্টি কর্ম পরিকল্পনা পর্যালোচনা সভা অনুষ্ঠিত রংপুরে প্রাইভেটকারে ৫ ছাগল চুরির চেষ্টা, জনতার ধাওয়ায় সব রেখে পালালো চোর রংপুরে মেয়েকে কুপিয়ে হত্যার পর বাবার আত্মহত্যার চেষ্টা;স্ত্রী ও আরেক মেয়ে আহত
অজ্ঞান বরের মাথায় নববধূ হাত বোলাতেই উঠে গেল চুল, ভাঙল বিয়ে

অজ্ঞান বরের মাথায় নববধূ হাত বোলাতেই উঠে গেল চুল, ভাঙল বিয়ে

নিউজ ডেক্সঃ
বরের মাথায় চুল নেই বলে বিয়ের বিয়ে ভেঙে দিয়েছেন পাত্রী। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের উন্নাওয়ের। গত শুক্রবার রাতে দিল্লি থেকে উন্নাওয়ের সফীপুরে বিয়ে করতে যান বর পঙ্কজ। পাত্রীর বাড়িতে জাঁকজমকপূর্ণভাবে বিয়ের আয়োজন করা হয়। মালাবদলের জন্য তৈরি করা হয়েছিল হাইড্রোলিক মঞ্চ। সেই মঞ্চে হাজির পাত্র এবং পাত্রী।
মঞ্চটি ঘুরছিল, তাতে মালাবদলের পালাও চলছিল। মালাবদল শেষে মঞ্চ থেকে নামতেই হঠাৎ জ্ঞান হারান পঙ্কজ। এতে হুলুস্থুল পড়ে যায় বিয়েবাড়িতে। পঙ্কজের নববিবাহিত স্ত্রীও উদ্বিগ্ন হয়ে পড়েন। পঙ্কজকে সুস্থ করার জন্য চোখেমুখে পানিও দেওয়া হয়। তাকে সুস্থ করতে সবাই যখন ব্যস্ত, তখন তাঁর স্ত্রী-ও সেখানে আসেন। পঙ্কজের মাথায় হাত বোলাতে থাকেন।

কিন্তু এর পরের ঘটনার জন্য প্রস্তুত ছিলেন কেউ। পঙ্কজের স্ত্রী মাথায় হাত বোলানোর সময় হঠাৎই পঙ্কজের পরচুলা খুলে উঠে আসে। পরিস্থিতি গরম হয়ে ওঠে মুহূর্তেই। স্বামীর মাথায় টাক, তা মেনে নিতে পারেননি স্ত্রী। তখন চিৎকার করে বলতে থাকেন, এ বিয়ে ভেঙে দিতে চান। এতে অপ্রস্তুত হয়ে পড়ে পাত্রপক্ষ।
পাত্রীপক্ষ প্রতারণার অভিযোগ তোলে। তাঁদের অভিযোগ, সম্বন্ধ করার সময় পাত্রের পরিবার বিষয়টি লুকিয়ে গিয়েছিল। বিয়েবাড়িতে বিষয়টি নিয়ে হুলুস্থুল চলার সময় অতিথিরা খবর দেন পুলিশকে। পরে পুলিশ এসে বোঝানোর চেষ্টা করে দুই পক্ষকে। কিন্তু পাত্রীকে টলানো যায়নি। শেষে বিয়ে ছেড়েই চলে যেতে হয় পঙ্কজকে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution