শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৭:২৩ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
এবারও রংপুরে সর্বোচ্চ করদাতা হলো দুইভাই তৌহিদ-তানবীর জাতীয় পার্টির কো-চেয়ারম্যান মোস্তফার সাথে মহানগর জাতীয় হকার্স শ্রমিক পার্টির সৌজন্য স্বাক্ষাত জাতীয় পার্টির কো-চেয়ারম্যান মোস্তফার সাথে সদর উপজেলা জাতীয় পার্টির সৌজন্য স্বাক্ষাত জাতীয় সংসদ নির্বাচনে মিঠাপুকুর (রংপুর-৫) আসনে জাপার প্রার্থী হিসেবে মনোনয়ন সংগ্রহ করেছেন আনিছুর রহমান আনিস রংপুর রিপোর্টার্স ক্লাবের সভাপতি রাজু সাধারণ সম্পাদক মাজহার নির্বাচিত অসত্য সংবাদ অপসারণের দাবি জাতীয় পার্টির শারর্দীয় দূর্গা পূজা উপলক্ষে রংপুর সিটি কর্পোরেশনে আলোচনা সভা অনুষ্ঠিত রংপুরে অস্ত্র ও মাদকসহ মেরিল সুমন, ব্ল্যাক রুবেলসহ পাঁচ শীর্ষ সন্ত্রাসী গ্রেফতার। প্রধানমন্ত্রী তনয়া সায়মা ওয়াজেদের ভিজিটিং কার্ড চেয়ে নিয়েছেন মার্কিট প্রেসিডেন্ট জো বাইডেন: পররাষ্ট্র মন্ত্রী। লালমনিরহাটে এক সাথে তিন সন্তানের জন্ম দিয়েছেন এক গৃহবধূ।
টয়লেটে বসে মোবাইলে গেম খেলার সময় পশ্চাৎদেশে সাপের দংশন

টয়লেটে বসে মোবাইলে গেম খেলার সময় পশ্চাৎদেশে সাপের দংশন

নিউজ ডেক্সঃ
তরুণদের মধ্যে মোবাইলে গেম খেলার আসক্তি নতুন কিছু নয়। অনেক মানুষ তো টয়লেটে বসেও মোবাইলে গেম খেলায় আসক্ত। সম্প্রতি এ ঘটেছে এক অদ্ভুত ঘটনা।

টয়লেটে বসে মোবাইলে গেম খেলছিলেন এক ব্যক্তি। মূলত তিনি গেম খেলাতেই মারাত্মকভাবে আসক্ত ছিলেন। এজন্য আশেপাশের কোনো কিছু তিনি আর লক্ষ্য করেননি। এতেই ঘটে যায় এক দুর্ঘটনা। এ সময় একটি সাপ ওই ব্যক্তির পশ্চাৎদেশে দংশন করে দেয়। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, মালয়েশিয়ায় ওই তরুণের বয়স ২৮ বছর। টয়লেটে বসে ওই তরুণ মোবাইলে গেম খেলছিলেন। তখন একটি সাপ ওই তরুণের পশ্চাদ্দেশে দংশন করেছে।
এদিকে, নিউজ উইক-এর প্রতিবেদনে বলা হয়েছে, মালয়েশিয়ার তরুণ সাবরি তাজালি (২৮) টয়লেটে বসে মোবাইলে ভিডিওগেম খেলছিলেন। এ সময় সাপটি তাকে দংশন করে। এ ঘটনার দুই সপ্তাহ পরে জানা যায়, সরীসৃপটি তার নিতম্বে দাঁতের টুকরো রেখে গেছে।

সাবরি তাজালি-এর বরাতে সংবাদমাধ্যমে জানানো হয়েছে, দুই সপ্তাহ পর ক্ষতস্থান পরীক্ষা করা তিনি। এরপর দেখে সাপের অর্ধেক দাঁত এখনো ক্ষতস্থানে রয়ে গেছে। সম্ভবত সাপটিকে জোরে আঘাত করায় এটির দাঁত ভেঙে গেছে।

জানা গেছে, সাবরি তাজালি নিজের টুইটার অ্যাকাউন্টে প্রথমে এই অভিজ্ঞতা শেয়ার করেন। এটাকে দুর্ভাগ্যজনক মুহূর্ত হিসেবে অভিহিত করে তিনি জানান, এটি গত মার্চ মাসে ঘটেছিল।

তাজালির বরাতে আরও জানানো হয়েছে, প্রায়ই টয়লেট ব্যবহার করার সময় মোবাইলে গেম খেলেন তিনি। সে দিনও তাই করছিলেন তিনি। হঠাৎ তিনি দেখেন সাপটি তার নিতম্বে কামড়ে দিয়েছে। আতঙ্কিত হয়ে সাপটিকে টেনে নিয়ে বাথরুমের দরজা ভেঙে বেরিয়ে যান তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2023
Developed BY Rafi IT