বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:৪০ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
সড়কে দাড়িয়ে মেয়র প্রার্থী মোস্তফার জন্য দোয়া রসিক নির্বাচনের মনোনয়ন জমা দিলেন মোস্তফা অভাবের সংসারে বার্ষিক পরিক্ষা দেয়ার দ্বিমত থাকা শয়নের পরিক্ষার সুযোগ করে দিলো পাগলাপীর বাইক রাইডার্স টিম। মোস্তাফাকে রংপুর সিটি নির্বাচনে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশন এরশাদের রসিক নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা রংপুর মহানগর জাপার মতবিনিময় সভা অনুষ্ঠিত রসিক নির্বাচনে বর্তমান মেয়র সহ ৭ জনের মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ রসিক নির্বাচনের মনোনয়ন কিনলেন মোস্তফা মোস্তফা জাতীয় পার্টির মনোনয়ন পাওয়ায় স্বস্তিতে নেতাকর্মীরা রংপুর বিভাগীয় আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের প্রধান উপদেষ্টা মেয়র মোস্তফা
টয়লেটে বসে মোবাইলে গেম খেলার সময় পশ্চাৎদেশে সাপের দংশন

টয়লেটে বসে মোবাইলে গেম খেলার সময় পশ্চাৎদেশে সাপের দংশন

নিউজ ডেক্সঃ
তরুণদের মধ্যে মোবাইলে গেম খেলার আসক্তি নতুন কিছু নয়। অনেক মানুষ তো টয়লেটে বসেও মোবাইলে গেম খেলায় আসক্ত। সম্প্রতি এ ঘটেছে এক অদ্ভুত ঘটনা।

টয়লেটে বসে মোবাইলে গেম খেলছিলেন এক ব্যক্তি। মূলত তিনি গেম খেলাতেই মারাত্মকভাবে আসক্ত ছিলেন। এজন্য আশেপাশের কোনো কিছু তিনি আর লক্ষ্য করেননি। এতেই ঘটে যায় এক দুর্ঘটনা। এ সময় একটি সাপ ওই ব্যক্তির পশ্চাৎদেশে দংশন করে দেয়। এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভি।

এনডিটিভির প্রতিবেদনে বলা হয়েছে, মালয়েশিয়ায় ওই তরুণের বয়স ২৮ বছর। টয়লেটে বসে ওই তরুণ মোবাইলে গেম খেলছিলেন। তখন একটি সাপ ওই তরুণের পশ্চাদ্দেশে দংশন করেছে।
এদিকে, নিউজ উইক-এর প্রতিবেদনে বলা হয়েছে, মালয়েশিয়ার তরুণ সাবরি তাজালি (২৮) টয়লেটে বসে মোবাইলে ভিডিওগেম খেলছিলেন। এ সময় সাপটি তাকে দংশন করে। এ ঘটনার দুই সপ্তাহ পরে জানা যায়, সরীসৃপটি তার নিতম্বে দাঁতের টুকরো রেখে গেছে।

সাবরি তাজালি-এর বরাতে সংবাদমাধ্যমে জানানো হয়েছে, দুই সপ্তাহ পর ক্ষতস্থান পরীক্ষা করা তিনি। এরপর দেখে সাপের অর্ধেক দাঁত এখনো ক্ষতস্থানে রয়ে গেছে। সম্ভবত সাপটিকে জোরে আঘাত করায় এটির দাঁত ভেঙে গেছে।

জানা গেছে, সাবরি তাজালি নিজের টুইটার অ্যাকাউন্টে প্রথমে এই অভিজ্ঞতা শেয়ার করেন। এটাকে দুর্ভাগ্যজনক মুহূর্ত হিসেবে অভিহিত করে তিনি জানান, এটি গত মার্চ মাসে ঘটেছিল।

তাজালির বরাতে আরও জানানো হয়েছে, প্রায়ই টয়লেট ব্যবহার করার সময় মোবাইলে গেম খেলেন তিনি। সে দিনও তাই করছিলেন তিনি। হঠাৎ তিনি দেখেন সাপটি তার নিতম্বে কামড়ে দিয়েছে। আতঙ্কিত হয়ে সাপটিকে টেনে নিয়ে বাথরুমের দরজা ভেঙে বেরিয়ে যান তিনি।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution