বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:৫১ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
সড়কে দাড়িয়ে মেয়র প্রার্থী মোস্তফার জন্য দোয়া রসিক নির্বাচনের মনোনয়ন জমা দিলেন মোস্তফা অভাবের সংসারে বার্ষিক পরিক্ষা দেয়ার দ্বিমত থাকা শয়নের পরিক্ষার সুযোগ করে দিলো পাগলাপীর বাইক রাইডার্স টিম। মোস্তাফাকে রংপুর সিটি নির্বাচনে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশন এরশাদের রসিক নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা রংপুর মহানগর জাপার মতবিনিময় সভা অনুষ্ঠিত রসিক নির্বাচনে বর্তমান মেয়র সহ ৭ জনের মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ রসিক নির্বাচনের মনোনয়ন কিনলেন মোস্তফা মোস্তফা জাতীয় পার্টির মনোনয়ন পাওয়ায় স্বস্তিতে নেতাকর্মীরা রংপুর বিভাগীয় আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের প্রধান উপদেষ্টা মেয়র মোস্তফা
প্রধানমন্ত্রীকে কটুক্তি করার প্রতিবাদে রংপুরে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

প্রধানমন্ত্রীকে কটুক্তি করার প্রতিবাদে রংপুরে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

স্টাফ রিপোর্টার॥ আওয়ামীলীগ কেন্দ্রীয় সভানেত্রী ও মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে কটুক্তি করার প্রতিবাদে রংপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। প্রতিবাদ সভা থেকে বিএনপি নেত্রী সুরাইয়া জেরিন রনি ও ছাত্রদল সাধারণ সম্পাদক জুয়েল কে দ্রুত গ্রেফতারের দাবী জানানো হয়।
সোমবার (৩০ মে) দুপুরে রংপুর জেলা ছাত্রলীগের সদ্য সাবেক নেতা সোহেল রানা সনির নেতৃত্বে এ বাটার গলি জেলা কার্যালয় থেকে একটি বিক্ষোভ মিছিল প্রেসক্লাব হয়ে জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়। পরে সেখানে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন রংপুর জেলা ছাত্রলীগের সাবেক সদস্য মোশারফ হোসেন, দীপক রায়, রোমান ইসলাম, পীরগাছা উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক সোহেল রানা, গংগাচড়া উপজেলা ছাত্রলীগের উপ-গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক জাহেদুল ইসলাম জাহিদ, হারাগাছ কলেজ ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক স্বপন, কোলকোন্দ ইউনিয়ন ছাত্রলীগের প্রচার সম্পাদক আজিজুল ইসলাম রানা, ছাওলা ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক রেজওয়ান বসুনিয়াসহ বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দ।

প্রতিবাদ সভা থেকে অবিলম্বে প্রধানমন্ত্রীকে নিয়ে কটুক্তির জন্য দেশবাসীর কাছে ক্ষমা চাওয়াসহ আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্তির দাবী জানান ছাত্রলীগ নেতৃবৃন্দ। একই সঙ্গে বিএনপি নেত্রী সুরাইয়া জেরিন রনি ও ছাত্রদল সাধারণ সম্পাদক জুয়েল কে দ্রুত গ্রেফতারের দাবী জানানো হয়।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution