বুধবার, ২৯ Jun ২০২২, ০৭:৩৯ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
কুড়িগ্রাম উলিপুরের হাতিয়া ইউনিয়নে রক্ত যোদ্ধা ক্লাবের ত্রাণ বিতরণ পদ্মা সেতু উদ্বোধনে উচ্ছ্বসিত রংপুরের মানুষ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে রংপুর মেট্রোপলিটন পুলিশের বনার্ঢ্য র‍্যালি হিন্দু ধর্মাবলম্বীদের পূজা পার্বণের প্রতিমা_বিসর্জন পুকুর খনন ও কবরস্থানের কাজ শুরু ফেন্সিডিল সহ রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক গ্রেফতার পরিবারের অভাব ঘোচাতে শিশু রুবেল ঢাকায়, ৭ দিন পর ফিরল লাশ হয়ে পদ্মা সেতু’র শুভ উদ্বোধন উপলক্ষে নগরীতে রংপুর সিটি কর্পোরেশনের বণার্ঢ্য র‌্যালী রংপুর সিটি কর্পোরেশনে নগর পুষ্টি কর্ম পরিকল্পনা পর্যালোচনা সভা অনুষ্ঠিত রংপুরে প্রাইভেটকারে ৫ ছাগল চুরির চেষ্টা, জনতার ধাওয়ায় সব রেখে পালালো চোর রংপুরে মেয়েকে কুপিয়ে হত্যার পর বাবার আত্মহত্যার চেষ্টা;স্ত্রী ও আরেক মেয়ে আহত
রংপুরে ব্যবসায়ী হত্যা মামলার প্রধান অভিযুক্ত গ্রেফতার

রংপুরে ব্যবসায়ী হত্যা মামলার প্রধান অভিযুক্ত গ্রেফতার

নিউজ ডেক্সঃ
রংপুরের পীরগাছার ব্যবসায়ী দেলওয়ার হোসেন (৪৫) হত্যা মামলার প্রধান অভিযুক্ত ফারুক হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় উদ্ধার করা হয়েছে হত্যাকাণ্ডে ব্যবহৃত ছুরি। মঙ্গলবার (৩১ মে) ভোররাতে মিঠাপুকুর উপজেলার জায়গীরহাট থেকে তাকে গ্রেফতার করা হয়।

রংপুর জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (সি সার্কেল) আশরাফুল আলম পলাশ জানান, ঘটনার ৪ দিনের মাথায় প্রযুক্তির সহায়তায় পুলিশ ও ডিবির যৌথ অভিযানে তাকে গ্রেফতার করা হয়। পরে ফারুকের দেখানো ঘটনাস্থল পীরগাছার অনন্তরাম এলাকায় তার বোনের বাড়ির পাশে একটি পুকুরে অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের সময় ব্যবহৃত ছুরি উদ্ধার করা হয়।

পুলিশের এই কর্মকর্তা জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ফারুক ব্যক্তিগত ক্ষোভ থেকে দেলওয়ারকে হত্যার কথা স্বীকার করেছে।

গেল শুক্রবার রাত ১১টায় পীরগাছা উপজেলা শহরের অনন্তরাম এলাকার ধানচাল ব্যবসায়ী দেলওয়ারকে দোকান ঘরের পজিশন নিয়ে বিরোধ মীমাংসার কথা বলে বাড়ি থেকে ডেকে এনে রেললাইনের পাশে কুপিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের স্ত্রী আনোয়ারা বেগম ফারুক মিয়াকে প্রধান আসামি করে অজ্ঞাত ৭/৮ জনের নামে হত্যা মামলা দায়ের করেন।

এ ঘটনায় এখন পর্যন্ত ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এছাড়া ঘটনার রাতেই সবুজ, শফিকুল ও রঞ্জু নামের তিনজনকে গ্রেফতার করে পুলিশ।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution