রবিবার, ০৪ ডিসেম্বর ২০২২, ১১:৪০ অপরাহ্ন

খবরের শিরোনাম :
রসিক নির্বাচনে মনোনয়নে বৈধতা পেলেন জাপার মোস্তফা সড়কে দাড়িয়ে মেয়র প্রার্থী মোস্তফার জন্য দোয়া রসিক নির্বাচনের মনোনয়ন জমা দিলেন মোস্তফা অভাবের সংসারে বার্ষিক পরিক্ষা দেয়ার দ্বিমত থাকা শয়নের পরিক্ষার সুযোগ করে দিলো পাগলাপীর বাইক রাইডার্স টিম। মোস্তাফাকে রংপুর সিটি নির্বাচনে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশন এরশাদের রসিক নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা রংপুর মহানগর জাপার মতবিনিময় সভা অনুষ্ঠিত রসিক নির্বাচনে বর্তমান মেয়র সহ ৭ জনের মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ রসিক নির্বাচনের মনোনয়ন কিনলেন মোস্তফা মোস্তফা জাতীয় পার্টির মনোনয়ন পাওয়ায় স্বস্তিতে নেতাকর্মীরা
রংপুর মহানগর জাতীয় পার্টির ৩১নং ওয়ার্ড কমিটির সম্মেলন অনুষ্ঠিত

রংপুর মহানগর জাতীয় পার্টির ৩১নং ওয়ার্ড কমিটির সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

রংপুর মহানগর জাতীয় পার্টির ৩১নং ওয়ার্ড কমিটির ত্রি-বার্ষিক সম্মেলন মঙ্গলবার (৩১ মে) সন্ধ্যায় ৩১ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।

মহানগর জাতীয় পার্টির ৩১নং ওয়ার্ড কমিটির সভাপতি রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র (১ ও ৩১ নংওয়ার্ড কাউন্সিলর) মোঃ সামসুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তর‌্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রিয় ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র (২ ও ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর) আলহাজ্ব মোঃ মাহমুদুর রহমান টিটু, কেন্দ্রীয় সদস্য ও রংপুর মহানগন যুগ্ম-সম্পাদক লোকমান হোসেন, কেন্দ্রীয় সদস্য ও রংপুর মহানগন যুগ্ম-সম্পাদক হাসানুজ্জামান নাজিম, কেন্দ্রীয় সদস্য ও রংপুর মহানগর সাংগঠনিক সম্পাদক মোঃ জাহেদুল ইসলাম।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় সেচ্ছাসেবক পার্টি রংপুর মহানগর আহবায়ক মোঃ ফারুক মন্ডল, জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর সভাপতি ইয়াসির আরাফাত আসিফসহ স্থানীয় নেতৃবৃন্দ।

সম্মেলন শেষে রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র (১ ও ৩১ নং ওয়ার্ড কাউন্সিলর) মোঃ সামসুল হককে সভাপতি, হারুন অর রশিদকে সাধারণ সম্পাদক এবং আফজাল হোসেন রাজুকে সাংগঠনিক সম্পাদক করেন ১০১ সদস্য বিশিষ্ঠ রংপুর মহানগর জাতীয় পার্টির ৩১নং ওয়ার্ড কমিটির ঘোষণা করা হয়। আগামী এক সম্পাহের মধ্যে অত্র কমিটি পূর্ণাঙ্গ করে রংপুর মহানগর কমিটির নিকট থেকে অনুমোদন গ্রহণের আহবান জানানো হয়।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution