বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৭:৪৭ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদ সভা সফল করার লক্ষে কাল জাতীয় পার্টি রংপুরের প্রস্তুতি সভা দুর্নীতি নিয়ে সংবাদ প্রকাশের মামলায় ৩ সাংবাদিকের জামিন রসিক কর্মকর্তা ও কর্মচারীদের অংশ গ্রহনে প্রশিক্ষণ কর্মশালা রংপুরে সাংবাদিকদের নামে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত পীরগাছায় জাল খতিয়ান করায় চার জন কে জেল হাজতে প্রেরণ সাবেক এমপি করিম উদ্দিন ভরসার মৃত্যুতে জাতীয় পার্টি নেতা লোকমান হোসেনের শোক প্রকাশ । সাবেক এমপি করিম উদ্দিন ভরসার মৃত্যুতে জাতীয় পার্টি নেতা এস এম ইয়াসিরের শোক প্রকাশ। সাবেক এমপি করিম উদ্দিন ভরসার মৃত্যুতে রসিক মেয়রের শোক প্রকাশ। সাবেক এমপি করিম উদ্দিন ভরসার মৃত্যুতে জাতীয় ছাত্রসমাজ রংপুর মহানগর সভাপতি আসিফের শোক প্রকাশ। ৬ বছর ধরে যুক্তরাষ্ট্রে, তবুও সরকারি চাকরিতে বহাল
রংপুর মহানগর জাতীয় পার্টির ৩১নং ওয়ার্ড কমিটির সম্মেলন অনুষ্ঠিত

রংপুর মহানগর জাতীয় পার্টির ৩১নং ওয়ার্ড কমিটির সম্মেলন অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:

রংপুর মহানগর জাতীয় পার্টির ৩১নং ওয়ার্ড কমিটির ত্রি-বার্ষিক সম্মেলন মঙ্গলবার (৩১ মে) সন্ধ্যায় ৩১ নং ওয়ার্ড কাউন্সিলর কার্যালয় সংলগ্ন মাঠে অনুষ্ঠিত হয়েছে। সম্মেলনে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য, রংপুর মহানগর জাতীয় পার্টির সভাপতি ও রংপুর সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র মোঃ মোস্তাফিজার রহমান মোস্তফা।

মহানগর জাতীয় পার্টির ৩১নং ওয়ার্ড কমিটির সভাপতি রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র (১ ও ৩১ নংওয়ার্ড কাউন্সিলর) মোঃ সামসুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তর‌্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রিয় ভাইস চেয়ারম্যান ও রংপুর মহানগর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক এস এম ইয়াসির, রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র (২ ও ১৯ নং ওয়ার্ড কাউন্সিলর) আলহাজ্ব মোঃ মাহমুদুর রহমান টিটু, কেন্দ্রীয় সদস্য ও রংপুর মহানগন যুগ্ম-সম্পাদক লোকমান হোসেন, কেন্দ্রীয় সদস্য ও রংপুর মহানগন যুগ্ম-সম্পাদক হাসানুজ্জামান নাজিম, কেন্দ্রীয় সদস্য ও রংপুর মহানগর সাংগঠনিক সম্পাদক মোঃ জাহেদুল ইসলাম।

এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জাতীয় সেচ্ছাসেবক পার্টি রংপুর মহানগর আহবায়ক মোঃ ফারুক মন্ডল, জাতীয় ছাত্র সমাজ রংপুর মহানগর সভাপতি ইয়াসির আরাফাত আসিফসহ স্থানীয় নেতৃবৃন্দ।

সম্মেলন শেষে রংপুর সিটি কর্পোরেশনের প্যানেল মেয়র (১ ও ৩১ নং ওয়ার্ড কাউন্সিলর) মোঃ সামসুল হককে সভাপতি, হারুন অর রশিদকে সাধারণ সম্পাদক এবং আফজাল হোসেন রাজুকে সাংগঠনিক সম্পাদক করেন ১০১ সদস্য বিশিষ্ঠ রংপুর মহানগর জাতীয় পার্টির ৩১নং ওয়ার্ড কমিটির ঘোষণা করা হয়। আগামী এক সম্পাহের মধ্যে অত্র কমিটি পূর্ণাঙ্গ করে রংপুর মহানগর কমিটির নিকট থেকে অনুমোদন গ্রহণের আহবান জানানো হয়।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution