বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৩:২২ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ। গঙ্গাচড়ায় খালের পানিতে ডুবে শিশুর মৃত্যু রংপুরে দলিত জনগোষ্ঠির প্রত্যাশা নিয়ে পরামর্শক সভা আলোকচিত্রী পাভেল রহমান এর মায়ের মৃত্যুতে রসিক মেয়রের শোক প্রকাশ। জাতীয় পার্টির আহবায়ক কমিটি গঠন ও কাউন্সিল ঘোষণার এখতিয়ার নেই প্রধান পৃষ্ঠপোষকের। দেশের চার সিটি কর্পোরেশন ও সিরাক-বাংলাদেশ এর যৌথ আয়োজনে নগর যুব কাউন্সিল বিষয়ক নির্দেশিকা অনলাইন কর্মশালা অনুষ্ঠিত। ESWF সংস্থার নবনির্বাচিত সভাপতি লাভলী ও সাধারণ সম্পাদক ফরিদ রাষ্ট্রবিরোধী অপপ্রচারের অভিযোগে নেত্র নিউজের নামে রংপুরে মামলা
রাজধানীর হাতিরঝিলে পুলিশ প্লাজার পাশ থেকে ডিবিসি নিউজের প্রযোজকের লাশ উদ্ধার

রাজধানীর হাতিরঝিলে পুলিশ প্লাজার পাশ থেকে ডিবিসি নিউজের প্রযোজকের লাশ উদ্ধার

নিউজ ডেক্সঃ
রাজধানীর হাতিরঝিল এলাকায় পুলিশ প্লাজার পাশ থেকে ডিবিসি নিউজের প্রযোজক আব্দুল বারির ক্ষতবিক্ষত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (৮ জুন) সকালে পুলিশ প্লাজার উল্টো দিকের সড়কের পাশ থেকে তার রক্তাক্ত ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ জানিয়েছে, সাত থেকে আট ঘণ্টা আগে তাকে হত্যা করা হয়েছে। তবে এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা যায়নি।

গুলশান থানার তদন্ত কর্মকর্তা আমিনুল ইসলাম গণমাধ্যমকে জানান, নিহতের পেটে ছুরির আঘাত রয়েছে। কে বা কারা তাকে খুন করেছে তাৎক্ষণিকভাবে বলা যাচ্ছে না। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ছিনতাইকারীর ছুরিকাঘাতে আব্দুল বারির মৃত্যু হতে পারে।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল হাসান বিষয়টি নিশ্চিত করে বলেন, কীভাবে তার মৃত্যু হয়েছে তা এখনও নিশ্চিত করে বলা যাচ্ছে না। ময়নাতদন্তের জন্য লাশ শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। তদন্তের পরই মৃত্যুর কারণ জানা যাবে।

ডিএমপির গুলশান বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার নাজমুল হাসান ফিরোজ জানান, সকালে কয়েকজন পথশিশু নিকেতন পার্শ্ববর্তী লেকপাড়ে একজনের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশ সদস্যদের জানায়। পরে, গুলশান থানার পুলিশ সদস্যরা এসে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে।

নাজমুল হাসান ফিরোজ আরো জানান, মরদেহ এবং আলামত দেখে প্রাথমিকভাবে মনে হয়েছে বারিকে ধারালো অস্ত্র দিয়ে জখম করে মৃত্যু নিশ্চিত করেছে ঘাতকরা। ধারণা করা হচ্ছে, প্রথমে তাকে ছুরি দিয়ে আঘাত করা হয়েছে, পরে সে বাঁচার জন্য পানিতে নেমে পড়ে। কারণ তার জামা কাপড় ভেজা ছিলো। পরে বারি আবার লেকপাড়ে উঠে আসলে তাকে মাটিতে শুইয়ে গলা কেটে মৃত্যু নিশ্চিত করা হয়। তার মরদেহের পাশ থেকে এ সময় রক্তমাখা ছুরি, মানিব্যাগ এবং মোবাইল উদ্ধার করা হয়।

এ ঘটনায় এখন পর্যন্ত কাউকে গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। তবে, আশেপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে অপরাধীদের শনাক্তের চেষ্টা চলছে, যোগ করেন নাজমুল হাসান।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution