বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩০ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
রংপুর আইএইচটি ক্যাম্পাস থেকে চুরি যাওয়া মালামাল সহ ৩ চোর গ্রেফতার তিলোত্তমা নগরী গড়ার স্বপ্ন রংপুরকে….মেয়র মোস্তফা রংপুর মেডিকেলের বিভিন্ন অনিয়ম ও দূর্নীতির অভিযোগ তদন্তে দুদক বর্তমান পরিস্থিতিতে সুষ্ঠু নির্বাচন সম্ভব হবে বলে মনে হয় না….জি এম কাদের পৌরসভার জনবল দিয়ে রংপুর সিটি কর্পোরেশন চলছে- মেয়র মোস্তফা জিএম কাদের চেয়ারমান হিসাবে দায়িত্ব পালনে বাধা না থাকায় রংপুর নগরীতে জাতীয় পার্টির মিষ্টি বিতরণ। নামাজ পড়ে এসে দেখেন ৫ লাখ টাকা নেই সততার সাথে নিষ্ঠার সাথে মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ নিয়ে নিরলস ভাবে কাজ করবো.. রসিক মেয়র মোস্তফা হারাগাছে ডাম্পট্রাকের চাপায় পথচারী নারী নিহত কাউনিয়ায় পুকুরে ফুটবল তুলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মর্মান্তিক মৃত্যু
লালমনিরহাটের মাদক সম্রাট গঙ্গাচড়ায় ১৪৫ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার

লালমনিরহাটের মাদক সম্রাট গঙ্গাচড়ায় ১৪৫ বোতল ফেনসিডিলসহ গ্রেফতার

নিউজ ডেক্সঃ
রংপুরের গঙ্গাচড়া মডেল থানা পুলিশের মাদক বিরোধী অভিযানে ১৪৫ বোতল ফেনসিডিলসহ সবুজ মিয়া (৩২) নামে এক মাদককারবারি আটক হয়েছে। এসময় ফেনসিডিল পরিবহনে ব্যবহৃত একটি মোটরসাইকেল জব্দ করে পুলিশ। আটক সবুজ মিয়া লালমনিরহাট জেলার কালীগঞ্জ উপজেলার উত্তর বত্রিশ হাজারী এলাকার বাদশা গাড়িয়ালের ছেলে।
থানা পুলিশ জানায়, বৃহস্পতিবার (৯ জুন) বিকেলে সবুজ মিয়া তার বাড়ির এলাকা থেকে ফেনসিডিল নিয়ে মোটরসাইকেল যোগে উপজেলার লক্ষীটারী ইউনিয়নের মহিপুর হয়ে রংপুর শহরের দিকে যাচ্ছিল। এসময় গোপন সংবাদে গঙ্গাচড়া মডেল থানা পুলিশ মহিপুর শেখ হাসিনা সেতু এলাকা থেকে তাকে আটক করে।

এ ব্যাপারে গঙ্গাচড়া মডেল থানার অফিসার ইনচার্জ দুলাল হোসেন জানান, আটক সবুজকে জিজ্ঞাসাবাদ শেষে মাদক আইনের মামলায় কোর্ট হাজতে প্রেরণ করা হবে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution