বুধবার, ২৯ Jun ২০২২, ০৬:৪৮ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
কুড়িগ্রাম উলিপুরের হাতিয়া ইউনিয়নে রক্ত যোদ্ধা ক্লাবের ত্রাণ বিতরণ পদ্মা সেতু উদ্বোধনে উচ্ছ্বসিত রংপুরের মানুষ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে রংপুর মেট্রোপলিটন পুলিশের বনার্ঢ্য র‍্যালি হিন্দু ধর্মাবলম্বীদের পূজা পার্বণের প্রতিমা_বিসর্জন পুকুর খনন ও কবরস্থানের কাজ শুরু ফেন্সিডিল সহ রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক গ্রেফতার পরিবারের অভাব ঘোচাতে শিশু রুবেল ঢাকায়, ৭ দিন পর ফিরল লাশ হয়ে পদ্মা সেতু’র শুভ উদ্বোধন উপলক্ষে নগরীতে রংপুর সিটি কর্পোরেশনের বণার্ঢ্য র‌্যালী রংপুর সিটি কর্পোরেশনে নগর পুষ্টি কর্ম পরিকল্পনা পর্যালোচনা সভা অনুষ্ঠিত রংপুরে প্রাইভেটকারে ৫ ছাগল চুরির চেষ্টা, জনতার ধাওয়ায় সব রেখে পালালো চোর রংপুরে মেয়েকে কুপিয়ে হত্যার পর বাবার আত্মহত্যার চেষ্টা;স্ত্রী ও আরেক মেয়ে আহত
ক্রীড়াঙ্গনের উন্নয়নে বিত্তবানদের এগিয়ে আসার আহব্বান রসিক মেয়রের

ক্রীড়াঙ্গনের উন্নয়নে বিত্তবানদের এগিয়ে আসার আহব্বান রসিক মেয়রের

নিউজ ডেক্সঃ
ক্রীড়াঙ্গনের উন্নয়ন ও পৃষ্ঠপোষকতায় রয়্যালটির মতো অন্য প্রতিষ্ঠান ও বিত্তবানদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন রংপুর সিটি করপোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। রোববার (১২ জুন) বিকেলে রংপুর ক্রিকেট গার্ডেনে রয়্যালটি টি-২০ কাপের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

সিটি মেয়র বলেন, রংপুর এগিয়ে যাচ্ছে। খেলাধুলা ও সাংস্কৃতিক অঙ্গনসহ সব ক্ষেত্রে আমাদের ছেলে-মেয়েদের একটা অবস্থান তৈরি হচ্ছে।

আজকে বাংলার চোখ, রয়্যালটি মেগামল ও রংপুর ক্রিকেট একাডেমি যেভাবে খেলাধুলার মানোন্নয়নসহ তরুণদের বিকশিত করতে এগিয়ে এসেছে, এটা প্রসংশার দাবি রাখে। শুধু দু-একজন নয়, ক্রীড়াঙ্গনের উন্নয়ন ও পৃষ্ঠপোষকতায় রয়্যালটির মতো অন্য প্রতিষ্ঠান ও বিত্তবানদের এগিয়ে আসতে আমি আহ্বান করছি। সবার নিজ নিজ জায়গা থেকে সামর্থ্য অনুযায়ী কাজ করতে পারলে রংপুর আরও এগিয়ে যাবে।

উদ্বোধনী অনুষ্ঠানে রংপুর জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক অ্যাডভোকেট আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে সম্মানিত অতিথি ছিলেন মহানগর পুলিশ কমিশনার আবদুল আলীম মাহমুদ। বিশেষ অতিথি ছিলেন রংপুর জেলার পুলিশ সুপার ফেরদৌস আলী চৌধুরী, রংপুর মহানগর পুলিশের উপ-পুলিশ কমিশনার মহিদুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি মঞ্জুর আহমেদ আজাদ, জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক চায়না চৌধুরী, রংপুর সিটি করপোরেশনের প্যানেল মেয়র মাহমুদুর রহমান টিটু।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ আব্দুল মজিদ হিরু, আইজিএস একাডেমির চেয়ারম্যান সেরাফুল ইসলাম হিমেল, রংপুর ক্রিকেট একাডেমির চেয়ারম্যান শাকিল রায়হান, বাংলার ও তানবীর ওয়েলফেয়ার ফাউন্ডেশনের চেয়ারম্যান তানবীর হোসেন আশরাফী, রয়্যালটি মেগামল ও তাওহিদ ব্যাটারি ইন্ডাস্ট্রির চেয়ারম্যান তৌহিদ হোসেন আশরাফী, রূপকথা থিম পার্ক ও ফুড কর্ণার মোস্তাক হোসেন শিমুল, রংপুর মহানগর দোকান মালিক সমিতির সহসভাপতি আব্দুল হালিম বুলু। পুরো অনুষ্ঠানটি সঞ্চালনা করেন বাংলার চোখের সহসভাপতি মাহমুদুন নবী বাবুল।

বেলুন ও পায়রা উড়িয়ে রয়্যালটি টি-২০ কাপের উদ্বোধন করেন অনুষ্ঠানের অতিথিরা। পরে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে সঙ্গীত ও নৃত্য পরিবেশন করেন বেতার ও টেলিভিশনের শিল্পীরা।

প্রথমবারের মতো শুরু হওয়া র‌য়্যালটি টি-২০ কাপে রংপুর বিভাগের বিভিন্ন জেলা ও উপজেলার দল ছাড়াও দেশের বিভিন্ন প্রান্তের দলসহ মোট ৩৬টি দল অংশ নিচ্ছে। সোমবার উদ্বোধনী দিনে চারটি ম্যাচ রয়েছে। এর মধ্যে উদ্বোধনী খেলায় সকাল ৯টায় মাঠে নামবে বরিশাল একাদশ বনাম বিশ্ব একাদশ।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution