বুধবার, ০৮ ফেব্রুয়ারী ২০২৩, ০২:৩৬ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
রংপুর আইএইচটি ক্যাম্পাস থেকে চুরি যাওয়া মালামাল সহ ৩ চোর গ্রেফতার তিলোত্তমা নগরী গড়ার স্বপ্ন রংপুরকে….মেয়র মোস্তফা রংপুর মেডিকেলের বিভিন্ন অনিয়ম ও দূর্নীতির অভিযোগ তদন্তে দুদক বর্তমান পরিস্থিতিতে সুষ্ঠু নির্বাচন সম্ভব হবে বলে মনে হয় না….জি এম কাদের পৌরসভার জনবল দিয়ে রংপুর সিটি কর্পোরেশন চলছে- মেয়র মোস্তফা জিএম কাদের চেয়ারমান হিসাবে দায়িত্ব পালনে বাধা না থাকায় রংপুর নগরীতে জাতীয় পার্টির মিষ্টি বিতরণ। নামাজ পড়ে এসে দেখেন ৫ লাখ টাকা নেই সততার সাথে নিষ্ঠার সাথে মাননীয় প্রধানমন্ত্রীর পরামর্শ নিয়ে নিরলস ভাবে কাজ করবো.. রসিক মেয়র মোস্তফা হারাগাছে ডাম্পট্রাকের চাপায় পথচারী নারী নিহত কাউনিয়ায় পুকুরে ফুটবল তুলতে গিয়ে পানিতে ডুবে শিশুর মর্মান্তিক মৃত্যু
হারাগাছে রংপুর জেলা আঃ লীগের সাধারণ সম্পাদক রাজু’র সুস্থতা কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত।

হারাগাছে রংপুর জেলা আঃ লীগের সাধারণ সম্পাদক রাজু’র সুস্থতা কামনায় বিশেষ দোয়া মাহফিল অনুষ্ঠিত।

নিজস্ব প্রতিনিধিঃ
১৯ জুন রবিবার বাদ আসর হারাগাছে দর্জীপাড়া জামে মসজিদে, রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট রেজাউল করিম রাজু’র সুস্থতা কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দোয়া পরিচালনা করেন করেন অত্র মসজিদের ঈমাম। জানা যায় রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেশ কিছুদিন যাবৎ অসুস্থ থাকায় তাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমান তিনি চিকিৎসাধীন অবস্থায় ওই হাসপাতালেই আছেন।

এসময় উপস্থিত ছিলেন,উপস্থিত ছিলেন হারাগাছ পৌর ছাত্রলীগ নেতা সৌরভ শাহারিয়া সুজন ৪ নাম্বার ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মমতাজুল ইসলাম ছাত্রলীগ কর্মী রাকিব,আরমান,মনোয়ারুল,জুয়েল প্রমুখ

বাংলাদেশ ছাত্রলীগ হারাগাছ পৌর শাখার সাধারন সম্পাদক কবীর হোসেন বলেন, আমাদের সকলের প্রিয় নেতা, এডভোকেট রেজাউল করিম রাজু ভাই বেশ কিছুদিন যাবৎ অসুস্থ ছিলেন, গত কিছুদিন পুর্বে তাকে ঢাকার ইউনাইটেড হাসপাতালে ভর্তি করানো হয়েছে, তার হার্টে রিং পড়ানো হয়েছে, এখন তার শারীরিক অবস্থা পুর্বের চাইতে অনেকটা ভালো।

ছাত্রলীগ নেতা সৌরভ শাহারিয়া সুজন বলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এডভোকেট রেজাউল করিম রাজু’র সুস্থতা কামনায় সবার নিকট দোয়া চেয়ে বলেন, আপনারা সবাই তার জন্য দোয়া করবেন, ইনশাআল্লাহ তিনি যেন দ্রুত সুস্থ হয়ে আবার আমাদের মাঝে ফিরে আসেন।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution