বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪৯ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
রংপুর পৌরসভার সাবেক মেয়র আব্দুর রউফ মানিককে জাপা থেকে অব্যাহতি পছন্দের ছেলেকে বিয়ে করায়, পরিবারের হয়রানি থেকে বাঁচতে সংবাদ সম্মেলন করেছেন দম্পতি পাগলাপীর বাইক রাইডার্স এর মাধ্যমে নিরাপদ বৃদ্ধাশ্রমে খাবার বিতরণ। গঙ্গাচড়ায় খালের পানিতে ডুবে শিশুর মৃত্যু রংপুরে দলিত জনগোষ্ঠির প্রত্যাশা নিয়ে পরামর্শক সভা আলোকচিত্রী পাভেল রহমান এর মায়ের মৃত্যুতে রসিক মেয়রের শোক প্রকাশ। জাতীয় পার্টির আহবায়ক কমিটি গঠন ও কাউন্সিল ঘোষণার এখতিয়ার নেই প্রধান পৃষ্ঠপোষকের। দেশের চার সিটি কর্পোরেশন ও সিরাক-বাংলাদেশ এর যৌথ আয়োজনে নগর যুব কাউন্সিল বিষয়ক নির্দেশিকা অনলাইন কর্মশালা অনুষ্ঠিত। ESWF সংস্থার নবনির্বাচিত সভাপতি লাভলী ও সাধারণ সম্পাদক ফরিদ রাষ্ট্রবিরোধী অপপ্রচারের অভিযোগে নেত্র নিউজের নামে রংপুরে মামলা
রংপুরে মেয়েকে কুপিয়ে হত্যার পর বাবার আত্মহত্যার চেষ্টা;স্ত্রী ও আরেক মেয়ে আহত

রংপুরে মেয়েকে কুপিয়ে হত্যার পর বাবার আত্মহত্যার চেষ্টা;স্ত্রী ও আরেক মেয়ে আহত

নিজস্ব প্রতিবেদকঃ
রংপুরের পীরগাছা উপজেলাধীন ৮নং কৈকুড়ি ইউনিয়নের মংলা কুঠি গ্রামে বড় মেয়েকে কুপিয়ে হত্যা এবং ছোট মেয়ে ও স্ত্রীকে হত্যার চেষ্ঠা এবং নিজে বিষপান ও গলায় ছুরি বসিয়ে আত্বহত্যার চেষ্ঠা করেন এক ব্যাক্তি। রংপুর জেলাধীন পীরগাছা থানার মংলাকুঠি নামক গ্রামের বাসিন্দা রশিদুল (৩৫), পিতা- মোস্তাফিজার ১৯ জুন অনুমানিক সন্ধ্যা ০৬.৩০ ঘটিকায় নিজ স্ত্রী জেসমিন (৩০) এর সাথে বিবাদের জেরে তার বড় মেয়ে রাফিয়া (১১) কে গলা কেটে হত্যা করে সেই সাথে তার ছোট মেয়ে রুবাইয়া (৪) এর চোখে আঘাত ও মাথায় গুরুতর রক্তাক্ত জখম করে এবং তার স্ত্রী জেসমিন (৩০) কে গলায়, মাথায় ও হাতে ছুরি দিয়ে গুরুতর জখম করে। এরপরে নিজে বিষপান করে ও নিজের গলায় নিজে ছুরি চালায়। উপোরোক্ত ৩ জন কে রংপুর মেডিকেল হাসপাতালে ভতি করা হয়েছে।

রশিদ কে ১৭নং নাক কান গলা ওয়াডে এবং তার স্ত্রী জেসমিন ও মেয়ে রুবাইয়াকে ১৮নং নিউরোসাজারী ওয়াডে ভতি করা হয়েছে বর্তমানে তাদের প্রত্যেকের অবস্থা আশংকা জনক।ঘটনা টি ঘটেছে পীরগাছা থানা এলাকায়। ঘটনার মূল কারণ জানা যায় নি। তবে ধারনা করা হচ্ছে পরোকিয়ার জেরে এমনটি হয়েছে। অন্য সোর্স মাধ্যমে জানা যায়, রশিদ নামে লোকটির মাথায় একটু সমস্যা ছিলো।

এ বিষয়ে পীরগাছা থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ আব্দুস শুকুর মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,আমরা ঘটনার প্রাথমিক আলামত সংগ্রহ করেছি আহতরা চিকিৎসাধিন রয়েছে এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধিন রয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution