বুধবার, ২৯ Jun ২০২২, ০৬:৫৮ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
কুড়িগ্রাম উলিপুরের হাতিয়া ইউনিয়নে রক্ত যোদ্ধা ক্লাবের ত্রাণ বিতরণ পদ্মা সেতু উদ্বোধনে উচ্ছ্বসিত রংপুরের মানুষ পদ্মা সেতু উদ্বোধন উপলক্ষে রংপুর মেট্রোপলিটন পুলিশের বনার্ঢ্য র‍্যালি হিন্দু ধর্মাবলম্বীদের পূজা পার্বণের প্রতিমা_বিসর্জন পুকুর খনন ও কবরস্থানের কাজ শুরু ফেন্সিডিল সহ রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক গ্রেফতার পরিবারের অভাব ঘোচাতে শিশু রুবেল ঢাকায়, ৭ দিন পর ফিরল লাশ হয়ে পদ্মা সেতু’র শুভ উদ্বোধন উপলক্ষে নগরীতে রংপুর সিটি কর্পোরেশনের বণার্ঢ্য র‌্যালী রংপুর সিটি কর্পোরেশনে নগর পুষ্টি কর্ম পরিকল্পনা পর্যালোচনা সভা অনুষ্ঠিত রংপুরে প্রাইভেটকারে ৫ ছাগল চুরির চেষ্টা, জনতার ধাওয়ায় সব রেখে পালালো চোর রংপুরে মেয়েকে কুপিয়ে হত্যার পর বাবার আত্মহত্যার চেষ্টা;স্ত্রী ও আরেক মেয়ে আহত
রংপুরে মেয়েকে কুপিয়ে হত্যার পর বাবার আত্মহত্যার চেষ্টা;স্ত্রী ও আরেক মেয়ে আহত

রংপুরে মেয়েকে কুপিয়ে হত্যার পর বাবার আত্মহত্যার চেষ্টা;স্ত্রী ও আরেক মেয়ে আহত

নিজস্ব প্রতিবেদকঃ
রংপুরের পীরগাছা উপজেলাধীন ৮নং কৈকুড়ি ইউনিয়নের মংলা কুঠি গ্রামে বড় মেয়েকে কুপিয়ে হত্যা এবং ছোট মেয়ে ও স্ত্রীকে হত্যার চেষ্ঠা এবং নিজে বিষপান ও গলায় ছুরি বসিয়ে আত্বহত্যার চেষ্ঠা করেন এক ব্যাক্তি। রংপুর জেলাধীন পীরগাছা থানার মংলাকুঠি নামক গ্রামের বাসিন্দা রশিদুল (৩৫), পিতা- মোস্তাফিজার ১৯ জুন অনুমানিক সন্ধ্যা ০৬.৩০ ঘটিকায় নিজ স্ত্রী জেসমিন (৩০) এর সাথে বিবাদের জেরে তার বড় মেয়ে রাফিয়া (১১) কে গলা কেটে হত্যা করে সেই সাথে তার ছোট মেয়ে রুবাইয়া (৪) এর চোখে আঘাত ও মাথায় গুরুতর রক্তাক্ত জখম করে এবং তার স্ত্রী জেসমিন (৩০) কে গলায়, মাথায় ও হাতে ছুরি দিয়ে গুরুতর জখম করে। এরপরে নিজে বিষপান করে ও নিজের গলায় নিজে ছুরি চালায়। উপোরোক্ত ৩ জন কে রংপুর মেডিকেল হাসপাতালে ভতি করা হয়েছে।

রশিদ কে ১৭নং নাক কান গলা ওয়াডে এবং তার স্ত্রী জেসমিন ও মেয়ে রুবাইয়াকে ১৮নং নিউরোসাজারী ওয়াডে ভতি করা হয়েছে বর্তমানে তাদের প্রত্যেকের অবস্থা আশংকা জনক।ঘটনা টি ঘটেছে পীরগাছা থানা এলাকায়। ঘটনার মূল কারণ জানা যায় নি। তবে ধারনা করা হচ্ছে পরোকিয়ার জেরে এমনটি হয়েছে। অন্য সোর্স মাধ্যমে জানা যায়, রশিদ নামে লোকটির মাথায় একটু সমস্যা ছিলো।

এ বিষয়ে পীরগাছা থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মোঃ আব্দুস শুকুর মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,আমরা ঘটনার প্রাথমিক আলামত সংগ্রহ করেছি আহতরা চিকিৎসাধিন রয়েছে এ ব্যাপারে মামলা প্রক্রিয়াধিন রয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution