শনিবার, ২০ অগাস্ট ২০২২, ০২:৪৩ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
রংপুর সিটি কর্পোরেশন এ হস্তান্তর করা হলো নগর যুব কাউন্সিল এর নির্দেশিকা নীতিমালা” ১৫ আগস্ট জাতীয় শোক দিবসে সকল শহীদদের প্রতি গভীর শ্রদ্ধা জানিয়েছেন রসিক মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা। তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদ সভা সফল করার লক্ষে কাল জাতীয় পার্টি রংপুরের প্রস্তুতি সভা দুর্নীতি নিয়ে সংবাদ প্রকাশের মামলায় ৩ সাংবাদিকের জামিন রসিক কর্মকর্তা ও কর্মচারীদের অংশ গ্রহনে প্রশিক্ষণ কর্মশালা রংপুরে সাংবাদিকদের নামে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত পীরগাছায় জাল খতিয়ান করায় চার জন কে জেল হাজতে প্রেরণ সাবেক এমপি করিম উদ্দিন ভরসার মৃত্যুতে জাতীয় পার্টি নেতা লোকমান হোসেনের শোক প্রকাশ । সাবেক এমপি করিম উদ্দিন ভরসার মৃত্যুতে জাতীয় পার্টি নেতা এস এম ইয়াসিরের শোক প্রকাশ। সাবেক এমপি করিম উদ্দিন ভরসার মৃত্যুতে রসিক মেয়রের শোক প্রকাশ।
ফেন্সিডিল সহ রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক গ্রেফতার

ফেন্সিডিল সহ রংপুর মহানগর স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক গ্রেফতার

নিউজ ডেক্স –
লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলায় ১২৪ বোতল ফেন্সিডিলসহ আব্দুল্লাহ আল মামুন পাপ্পু (২৬) নামে এক সেচ্ছাসেবক লীগের নেতাকে গ্রেফতার করেছে পুলিশ।

শনিবার (২৫জুন) সকালে কালীগঞ্জ থানার ওসি এটিএম গোলাম রসূল ঘটনার সত্যতা নিশ্চিত করে তিনি বলেন, গ্রেপ্তারকৃত মামুনকে লালমনিরহাট জেল হাজতে পাঠানো হয়েছে। তার বিরুদ্ধে মাদক দ্রব্য আইনে মামলা করা হয়েছে।

এর আগে শুক্রবার (২৪জুন) বিকেল ৩টায় উপজেলার কাকিনা-মহিপুর সড়কের সিরাজুল মার্কেটের সামনে থেকে তাকে আটক করা হয়।

আব্দুল্লাহ আল মামুন পাপ্পু রংপুর শহরের নিউ সেনপাড়া এলাকা তমিজ উদ্দিনের ছেলে। সে ২১ নং ওয়ার্ড ছাত্রলীগ সাবেক সভাপতি ও বর্তমান রংপুর মহানগরের স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক।

পুলিশ ও স্থানীয়রা জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কাকিনা-মহিপুর সড়কের সিরাজুল মার্কেটে চেকপোস্ট বসানো হয়। এ সময় একটি মোটরসাইকেলে করে রংপুরের দিকে যাচ্ছিল। এসময় টহলরত পুলিশ সদস্যদের সন্দেহ হলে সাইকেলটিকে ধাওয়া করে আটক করেন। পরে মোটরসাইকেলে তল্লাশি চালিয়ে ১২৪ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ। এসময় ব্যবহারিত মোটরসাইকেলটি জব্দ করে আব্দুল্লাহ আল মামুন পাপ্পুকে আটক করে পুলিশ।

এদিকে রংপুর মহানগরের স্বেচ্ছাসেবক লীগের দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন পাপ্পুকে ছাড়িয়ে নিতে নানান দিক থেকে তদবির আসেন কালীগঞ্জ থানায়। কিন্তু পুলিশ তাকে ছেড়ে দেয়নি।

কালীগঞ্জ থানার ওসি এটিএম গোলাম রসূল বলেন, আব্দুল্লাহ আল মামুন পাপ্প সেচ্ছাসেবকলীগের নেতা কিনা তা আমার জানা নেই। তবে তিনি মাদক ব্যবসায়ী সেটা পরিস্কার হয়েছি। তার নামে আরো কোন মাদক মামলা রয়েছে কিনা তা খোঁজ নেওয়া হচ্ছে বলেও তিনি জানান।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution