বৃহস্পতিবার, ১১ অগাস্ট ২০২২, ০৯:০৯ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
তেলের মূল্য বৃদ্ধির প্রতিবাদ সভা সফল করার লক্ষে কাল জাতীয় পার্টি রংপুরের প্রস্তুতি সভা দুর্নীতি নিয়ে সংবাদ প্রকাশের মামলায় ৩ সাংবাদিকের জামিন রসিক কর্মকর্তা ও কর্মচারীদের অংশ গ্রহনে প্রশিক্ষণ কর্মশালা রংপুরে সাংবাদিকদের নামে মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত পীরগাছায় জাল খতিয়ান করায় চার জন কে জেল হাজতে প্রেরণ সাবেক এমপি করিম উদ্দিন ভরসার মৃত্যুতে জাতীয় পার্টি নেতা লোকমান হোসেনের শোক প্রকাশ । সাবেক এমপি করিম উদ্দিন ভরসার মৃত্যুতে জাতীয় পার্টি নেতা এস এম ইয়াসিরের শোক প্রকাশ। সাবেক এমপি করিম উদ্দিন ভরসার মৃত্যুতে রসিক মেয়রের শোক প্রকাশ। সাবেক এমপি করিম উদ্দিন ভরসার মৃত্যুতে জাতীয় ছাত্রসমাজ রংপুর মহানগর সভাপতি আসিফের শোক প্রকাশ। ৬ বছর ধরে যুক্তরাষ্ট্রে, তবুও সরকারি চাকরিতে বহাল
মদ্যপ অবস্থায় বিএসএফ সদস্য আটক, ফেরত পাঠালো বিজিবি

মদ্যপ অবস্থায় বিএসএফ সদস্য আটক, ফেরত পাঠালো বিজিবি

নিউজ ডেক্সঃ

নওগাঁর ধামইরহাট সীমান্তে মদ্যপ অবস্থায় ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) সদস্য দিলিপ কুমারকে (৪০) আটকের পর পতাকা বৈঠকের মাধ্যমে ফেরত পাঠিয়েছে বিজিবি।

রোববার (২৭ ফেব্রুয়ারি) দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার কালুপাড়া ক্যাম্পের সীমান্তের ২৭১/৪ এস নম্বর মেইন পিলার এলাকায় বিজিবি-বিএসএফ পতাকা বৈঠকে তাকে হস্তান্তর করা হয়।

শনিবার (২৬ ফেব্রুয়ারি) রাত ৮টার দিকে উপজেলার কালুপাড়া গ্রামের বাসিন্দারা। পরে তারা বিজিবি সদস্যের কাছে হস্তান্তর করেন।

বিজিবি সূত্র জানায়, মদপান করে মাতাল অবস্থায় ২৭১/৪এস নম্বর মেইন পিলার দিয়ে বাংলাদেশে প্রবেশ করে চিৎকার করতে থাকেন বিএসএফ সদস্য দিলিপ কুমার। পরে ধামইরহাট উপজেলার কালুপাড়ার বাসিন্দারা তাকে আটক করে কালুপাড়া বিজিবি ক্যাম্পে খবর দেন। পরে বিজিবি সদস্যরা তাকে উদ্ধার করেন। এসময় তার কাছ থেকে একটি অস্ত্র, হ্যান্ড গ্রেনেড ও ১০ রাউন্ড গুলি উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে পত্নীতলা বিজিবি-১৪ এর লে. কর্নেল এসএম নাদিম আরেফিন বলেন, বিএসএফ সদস্য দিলিপ কুমারকে উদ্ধারের পর বিএসএফ-১৩৭ ব্যাটালিয়নের সঙ্গে যোগাযোগ করা হয়। পরে পতাকা বৈঠক করে তাকে বিএসএফের কাছে হস্তান্তর করা হয়েছে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution