বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৩:০১ পূর্বাহ্ন

খবরের শিরোনাম :
সড়কে দাড়িয়ে মেয়র প্রার্থী মোস্তফার জন্য দোয়া রসিক নির্বাচনের মনোনয়ন জমা দিলেন মোস্তফা অভাবের সংসারে বার্ষিক পরিক্ষা দেয়ার দ্বিমত থাকা শয়নের পরিক্ষার সুযোগ করে দিলো পাগলাপীর বাইক রাইডার্স টিম। মোস্তাফাকে রংপুর সিটি নির্বাচনে লাঙ্গলের মেয়র প্রার্থী ঘোষণা রওশন এরশাদের রসিক নির্বাচনে জাতীয় পার্টির প্রার্থী মোস্তফা রংপুর মহানগর জাপার মতবিনিময় সভা অনুষ্ঠিত রসিক নির্বাচনে বর্তমান মেয়র সহ ৭ জনের মেয়র পদে মনোনয়ন ফরম সংগ্রহ রসিক নির্বাচনের মনোনয়ন কিনলেন মোস্তফা মোস্তফা জাতীয় পার্টির মনোনয়ন পাওয়ায় স্বস্তিতে নেতাকর্মীরা রংপুর বিভাগীয় আর্জেন্টিনা ফ্যানস ক্লাবের প্রধান উপদেষ্টা মেয়র মোস্তফা
খোদাহাফেজ” আমার প্রথম চলচ্চিত্র হলেও দর্শকরা নিরাশ হবে না :অ্যাকশন হিরো দিদার

খোদাহাফেজ” আমার প্রথম চলচ্চিত্র হলেও দর্শকরা নিরাশ হবে না :অ্যাকশন হিরো দিদার

নিউজ ডেক্সঃ

ভিন্টেজ মাল্টিমিডিয়া প্রযোজনায় “খোদাহাফেজ” চলচ্চিত্রের শ্যুটিং চলাকালে পায়ে আঘাত পান অভিনেতা আব্দুল কাদের দিদার। যিনি বলিউড অভিনেতা বিদ্যুৎ জামওয়াল ও টাইগার শ্রফের মতো নিজেকে ভিন্ন ভাবে উপস্থাপন করতে গিয়ে একটি শর্ট দেওয়ার সময় ১৭-১৯ ফিট উপর থেকে পড়ে আঘাত পান তিনি। ছিলেন দুই মাস বেডরেস্টও।

আঘাতের বিষয়ে ঢালিউডের এই অভিনেতা বলেন, আমার প্রথম মুভি খোদা হাফেজ’ এর কাজ শুরু করি করোনার ভেতরে। এসময় অনেক পরিশ্রমও করতে হয়। এই ছবিটির জন্য আমি প্রায় দুই বছর ধরে ফাইটিং এবং ড্যান্সিং নিয়ে কাজ করছি। ইনফ্যাক্ট আমি বলিউডের নায়কদের ফলো করি যেমন বিদ্যুৎ জামওয়াল, টাইগার শ্রফ। তারা তো অনেক ছোট থেকেই ফাইটিং এবং ড্যান্সিং নিয়ে কাজ শুরু করে। তাদের তুলনায় আমি অনেক পিছিয়ে কিন্তু নিজেকে এগিয়ে নেওয়ার জন্য যা যা করা দরকার মনে হচ্ছে, সেটাই করছি।

তিনি আরও বলেন, তাদের কাজ দেখি অনুপ্রেরণীত মুভির একটি শর্ট দেওয়ার সময় ১৭-১৯ ফিট উপর থেকে আমি পড়ে যাই। এতে আমার পায়ে গুরুত্বর আঘাত পাই এবং আমার দু’মাস বেডরেস্ট নিতে হয়েছে।

ঢালিউড ইন্ডাস্ট্রির বেহাল অবস্থার মাঝেও কাজ করতে এসেছেন আব্দুল কাদের দিদার। “খোদাহাফেজ” তার প্রথম চলচ্চিত্র।

তিনি আরও যোগ করে বলেন, আমি ছোট বেলায় অন্যদের থেকে আলাদা ছিলাম। টিফিনের টাকা রেখে দিয়ে পরে সেটা দিয়ে হলে গিয়ে সিনেমা দেখতাম। এজন্য বহুবার বাবার হাতে মার ও খেয়েছি।

উল্লেখ্য এই অভিনেতা পরিচালক অনিক বিশ্বাস পরিচালিত এবং ভিন্টেজ মাল্টিমিডিয়া প্রযোজিত খোদাহাফেজ নামের এই সিনেমার ৫০ শতাংশ শুটিং ইতিমধ্যেই শেষ হয়েছে। ইতিমধ্যেই দুবাইয়ে ও শুটিং হয়েছে চলচ্চিত্র ‘খোদা হাফেজ’ এর। আগামী মাস থেকে ভারতে শুটিং শুরু হবে বলে জানিয়েছেন দিদার।

আব্দুল কাদের দিদার আরও বলেন, আমার প্রথম চলচ্চিত্র ‘খোদা হাফেজ’ দেখে দর্শকরা নিরাশ হবে না। আমি নতুন হলেও আমি সম্পূর্ণ চেষ্টা করছি দর্শকদের ভালো কিছু দেবার। আমার চলচ্চিত্র সিনেমা হলে দেখতে গিয়ে অন্ততপক্ষে পুরো সিনেমা না দেখে কেউ সিনেমা হল থেকে বের হবে না এতোটুকু আশা রাখি।

২০২০ সালে পরিচালক তানভীর শেহজাদের হাত ধরে বিজ্ঞাপন এবং মিউজিক ভিডিওর মধ্য দিয়ে শোবিজে পা রাখেন মডেল ও অভিনেতা আব্দুল কাদের দিদার।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২০-২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution