শুক্রবার, ২০ মে ২০২২, ০৭:৩৮ অপরাহ্ন

খবরের শিরোনাম :
শুক্রবার রংপুর নগরীতে সব ধরনের সভা সমাবেশ নিষিদ্ধ করেছে আরপিএমপি অস্ত্রসহ দেলোয়ার হোসেন সাইদী গ্রেফতার তিন বান্ধবীর পেছনেই ৭০০ কোটি টাকা খরচ পিকে হালদারের! রংপুরের স্নেহা মাদকাসক্তি নিরাময় কেন্দ্র প্রতিষ্ঠানটি পেলো সর্বোচ্চ সম্মাননা কুকুরের মাংস দিয়ে কাচ্চি বিক্রি!‘আল্লাহর দান’ বিরিয়ানি হাউসের ৭ শাখা বন্ধ। মালিক গ্রেফতার। মালদ্বীপে টেবিল টেনিসে স্বর্ণ জয়ী রংপুরের ছেলে হৃদয় রংপুরের কাউনিয়ায় আনসার ভিডিপি বার্ষিক সমাবেশ অনুষ্ঠিত দুইভাইকে বেঁধে নির্যাতনের সময় ফিরে এলো হারিয়ে যাওয়া ছাগল সেনপাড়া থেকে ৮ বছরের মেয়ে নিঁখোঁজ মাস্টার্স পরীক্ষার্থীর ঝুলন্ত মরদেহ উদ্ধার, কক্ষে মিললো চিরকুট
অন্ধকারে জমিয়ে প্রেম করতে পুরো গ্রামের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দিতেন ইলেক্টট্রিক টেকনিশিয়ান!

অন্ধকারে জমিয়ে প্রেম করতে পুরো গ্রামের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দিতেন ইলেক্টট্রিক টেকনিশিয়ান!

নিউজ ডেক্সঃ

ভালবাসা এবং যুদ্ধে সবকিছু ঠিক। ১৫৭৮ সালে ব্রিটিশ কবি জন লিলি তার ‘ইউফুয়েজ’ কাব্যগ্রন্থে লিখেছিলেন কথাটি, যা প্রমাণ হলো আরেকবার।

ঘটনাটি ভারতের বিহারের পূর্ণিয়া জেলার গণেশপুর গ্রামের। বেশ কিছুদিন ধরে সন্ধ্যা হলেই গণেশপুর বিদ্যুৎহীন হয়ে যাচ্ছিল। প্রথমে বিষয়টি গুরুত্ব দেননি কেউ। পরে গ্রামবাসীরা দেখেন পাশের গ্রামে বিদ্যুৎ সংযোগ থাকলেও গণেশপুরে অন্ধকার নেমে আসছে।

সন্দেহ হতেই খোঁজ নিতে শুরু করেন গ্রামবাসীদের কয়েকজন। সেই তদন্তেই যা বেরিয়ে এলো, তাতে চোখ কপালে উঠে সবার।

গ্রামবাসীরা জানতে পারেন, গণেশপুরে বিদ্যুৎ না থাকার পেছনে সরকারি দপ্তরের কোনও গাফিলতি নেই। বরং প্রতিদিন ইচ্ছাকৃত ভাবে তাদের গ্রামকে বিদ্যুৎ বিচ্ছিন্ন করা হয়। আর সেই কাজটি করেন এক ইলেকট্রিশিয়ান।

আসলে গণেশপুরে ওই ব্যক্তির প্রেমিকা থাকেন। ঠিক সন্ধ্যাবেলা সবার অলক্ষ্যে ওই তরুণীর সঙ্গে দেখা করতে যান তিনি। আর গ্রামে ঢোকার আগেই পুরো এলাকা বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দিতেন। অন্ধকারে জমিয়ে চলতো তাদের প্রেমপর্ব।

তবে এই যুগলকে হাতেনাতে ধরে ফেলেন গ্রামবাসীরা। অভিযুক্ত ইলেকট্রিশিয়ানকে মারধরও করা হয়। এরপর গ্রাম প্রধানের উপস্থিতিতে দুজনকেই বসতে হয় বিয়ের পিঁড়িতে।

আপনার সোস্যাল মিডিয়ায় শেয়ার করুন

© ২০২২ সর্বস্বত্ব সংরক্ষিত | এনপিনিউজ৭১.কম
Developed BY Rafi It Solution